১, ডিসেম্বর, ২০২১, বুধবার

অজয় দেবগনের ছবিতে ইয়োহানির ‘মানিকে মাগে হিথে’

বিনোদন ডেস্ক:

ভার্চুয়াল জগতে সিংহলি গান ‘মানিকে মাগে হিথে’ মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছিল। যার সুবাদে নতুন সেনসেশন এখন শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানি ডি’ সিলভা। ‘মানিকে মাগে হিথে’র জন্যই আবারও শিরোনামে এই সংগীত তারকা।

কারণ এটি এবার ব্যবহার করা হচ্ছে বলিউডে। তবে হিন্দি ভাষায়। গাইবেন ইয়োহানি নিজেই। অজয় দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা, রাকুল প্রীত সিংয়ের ‘থ্যাঙ্ক গড’ ছবিতে নতুনভাবে পাওয়া যাবে গানটি। সিনেমাটির পরিচালক ইন্দ্রকুমার।

ভারতের গণমাধ্যমগুলো জানায়, কয়েকদিন আগে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘শিদ্দত’ ছবির প্রমোশনের জন্য গান গেয়েছিলেন ইয়োহানি। তবে এবার আর শুধু প্রমোশনাল গান নয়, বরং ভাইরাল ‘মানিকে মাগে হিথে’ই গাইবেন হিন্দিতে।

ইয়োহানির পুরো নাম ইয়োহানি ডিলোকা ডি সিলভা। জন্ম শ্রীলংকায়। বাবা সেনা কর্মকর্তা আর মা বিমানসেবিকা। বিজ্ঞান নিয়ে আগ্রহ থাকলেও পড়াশোনা করেছেন লজিস্টিক ম্যানেজমেন্টে। তার গাওয়া ‘মানিকে মাগে হিথে’ শ্রীলঙ্কা ছাড়াও ভারত-বাংলাদেশে ব্যাপক জনপ্রিয় হয়। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন থেকে শুরু করে অনেকেই গানটি শেয়ার করেছেন তাদের সোশ্যাল হ্যান্ডেলে।

ইয়োহানির শুরু ইউটিউব দিয়েই। তার প্রথম গান ‘দেভিয়াঙ্গি’। তিনি নিজেই গান লেখেন, সুর করেন। নিজ দেশে র‌্যাপার হিসেবে বেশ খ্যাতি তার। সুর-সংগীতের পাশাপাশি ইয়োহানি সংগীত প্রযোজকও। পেয়েছেন একাধিক পুরস্কার। নিজ দেশ শ্রীলংকায় তাকে বলা হয় র‌্যাপ কুইন।

সর্বশেষ নিউজ