২৪, অক্টোবর, ২০২১, রোববার

অসহায় মেয়ের বিয়েতে আর্থিক সহযোগিতার হাত বাড়ালেন পলাশপুর জোন

জসিম উদ্দিন জয়নাল,খাগড়াছড়িঃ পার্বত্য খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার পলাশপুর জোন কমান্ডার কর্তৃক দুস্থ-অসহায় পরিবারের পাশে বিয়ের অনুষ্টান সম্পন্ন করার জন্য নগদ আর্থিক অনুদান প্রদান করেন, পলাশপুর জোন, খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) জোন অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ সালাহ উদ্দিন নয়ন, পিএসসি।

বুধবার (২ জুন) দুপুরের দিকে পলাশপুর জোন (৪০ বিজিবি) জোন সদরে সম্মেলন কক্ষে লেঃ কর্ণেল সৈয়দ সালাহউদ্দিন নয়ন, পিএসসি, স্বপন চন্দ্র শীলের হাতে বিয়ের জন্য নগদ অর্থ তুলেদেন।

করল্যাছড়ি বাজার পাড়া, ০৪নং ওয়ার্ড, আমতলী ইউনিয়নের মৃত কানু চন্দ্র শীলের ছেলে স্বপন চন্দ্র শীলের তার মেয়ের বিবাহ উপলক্ষে পলাশপুর জোন, খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি)তে
আবেদন করলে জোন কমান্ডার তার আবেদনের প্রেক্ষিতে বিয়ের অনুষ্টানের জন্য নগদ ৫,০০০/- (পাচঁ হাজার) টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

এ সময় উপস্হিত ছিলেন, পলাশপুর জোন, খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবির উপ-অধিনায়ক মেজর খসরু রায়হান

পলাশপুর জোন, খেদাছড়া ব্যাটালিয়ন ৪০ বিজিবির জোন অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ সালাহ উদ্দিন নয়ন, পিএসসি বলেন,সামাজিক দায়বদ্ধতা থেকে মেয়েটির পাশেঁ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে পলাশপুর জোন, খেদাছড়া ব্যাটালিয়ন ৪০ বিজিবি সীমান্ত রক্ষার পাশাপাশি বিভিন্ন আত্নসামাজিক উন্নয়নে সব সময় কাজ করে যাচ্ছে বলে জানান, জোন অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ সালাহ উদ্দিন নয়ন, পিএসসি

সর্বশেষ নিউজ