৭, ডিসেম্বর, ২০২১, মঙ্গলবার

আইজিপির স্ত্রী পরিচয় দিয়ে কনস্টেবল নিয়োগে চাপ, নারী প্রতারক গ্রেপ্তার

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, (আইজিপি) বাংলাদেশ ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)-এর স্ত্রী পরিচয় দিয়ে কনস্টেবল নিয়োগে চাপ প্রয়োগের অভিযোগে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঢাকার কেরানীগঞ্জ থেকে ১১ নভেম্বর (বৃহস্পতিবার) রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ওই নারীর নাম রুমা আক্তার (৩২)। তাঁর গ্রামের বাড়ি বাগেরহাটে। ওই নারীর সঙ্গে তাঁর স্বামী মো. আসলাম মিয়াকেও গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ৭ নভেম্বর দুপুর পৌনে ১২টার দিকে ওই নারী টাঙ্গাইলের পুলিশ সুপারের ব্যক্তিগত মুঠোফোন নম্বরে ফোন করে নিজেকে আইজিপির স্ত্রী পরিচয় দেন। এরপর তিনি বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে একজন প্রার্থীকে নিয়োগ দিতে চাপ দেন এবং এসএমএসে ওই প্রার্থীর তথ্য পাঠান। এ ঘটনায় পুলিশ হেডকোয়ার্টার্সের এলআইসি শাখা গোয়েন্দা ও প্রযুক্তিগত তথ্য বিশ্লেষণ করে ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার আটিবাজার ঘাটারচর এলাকায় ওই নারী প্রতারকের অবস্থান শনাক্ত করে। পরে ১১ নভেম্বর রাত নয়টার দিকে ঘাটারচর টানপাড়া এলাকায় অভিযান চালিয়ে রুমা ও তাঁর স্বামী মো. আসলাম মিয়াকে গ্রেপ্তার করা হয়।পুলিশ নিউজ

সর্বশেষ নিউজ