১, ডিসেম্বর, ২০২১, বুধবার

আইসিটি মামলা রেকর্ড না করার অভিযোগে খানসামায় ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

মো: আজিজার রহমান, জেলা প্রতিনিধি দিনাজপুর: দিনাজপুরের খানসামা থানায় দায়েরকৃত আইসিটি মামলা রেকর্ড না করায় সংবাদ সম্মেলন করেছে ঐ মামলার বাদী উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক লিটন রহমান লিটু। শুক্রবার (৯সেপ্টম্বর) সকালে তারা খানসামা উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে। সম্মেলনে তিনি জানান, গত ৩০ জুন সন্ধ্যায় খানসামা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও আংগারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ধীমান দাস প্রাণনাশ ও হামলার একটি ঘটনায় মামলা নিয়ে গত ১৯ জুলাই খানসামা ডাক বাংলো চত্বরে আমিসহ আরো ৭জনকে দুষ্কৃতিকারী, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী আখ্যায়িত করে বক্তব্য প্রদান করে। যা আমাদের জন্য লজ্জাকর ও
সম্মানহানিকর।

তিনি আরো বলেন, ধীমান দাস ও তাঁর সঙ্গীরা ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে আমাদের নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এই অপপ্রচার তদন্ত পূর্বক ন্যায় বিচার দাবি করছি। সেই মিথ্যা ও ভিত্তিহীন বক্তব্য প্রদানকারীদের শাস্তির দাবিতে খানসামা থানায় বাদী হয়ে আইসিটি আইনে মামলা দায়ের করি কিন্তু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আজও সেই মামলা রেকর্ড না করে তালবাহানা করছেন। তাই দিনাজপুর-৪ আসনের এমপি, বাংলাদেশ পুলিশের আইজিপি, ডিআইজি ও এসপি’র দৃষ্টি আকর্ষণ করছি দ্রুত মামলাটি রেকর্ড করে বিচার কাজ শুরুর জন্য আদালতে প্রেরণ করার জোর দাবি জানাচ্ছি।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কামাল হোসেন বলেন, এবিষয়ে অভিযোগ পাওয়ার তদন্ত করা হয়েছে। তদন্তে একই ঘটনায় আদালতে একটি মামলা দায়ের করায় তা পিবিআইতে তদন্তাধীন রয়েছে। থানায় আবার নতুন করে মামলা নেওয়া অযৌক্তিক।

সর্বশেষ নিউজ