২৪, অক্টোবর, ২০২১, রোববার

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের চরাঞ্চলে ককটেল হামলা, আহত ৫

মোঃ জাফর মিয়া,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ককটেল হামলার ঘটনা ঘটেছে। । সোমবার দুপুরে সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের বাঘাইকান্দি গ্রামে এ ককটেল হামলার ঘটনা ঘটানো হয়৷ এ ঘটনায় ৫ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানাগেছে, চরকেওয়ার ইউনিয়নের ৭ নং ওয়ার্ড মেম্বার গজনবীর ভাই আনোয়ার ছেলে শরিফ সহ ৫০ থেকে ৬০ জনের একটি সশস্ত্র দল দেশীয় অস্ত্রসহ ফুলতলা থেকে বাঘাইকান্দি গ্রামে হামলা চালায়।

স্থানীয়রা জানায়,গজনবী মেম্মারের নির্দেশর তার ভাইয়েরা বাঘাইকান্দি গ্রামের খলিফাবাড়ি ও দেওয়ানবাড়ি পক্ষ নিয়ে ফুলতলার লোকজন একই গ্রামের বেপারিবাড়ির লোকজনদের এলাকা ছাড়া করার জন্য হামলা চালায়। এসময় ২০ /২৫ টি ককটেল বিস্ফোরিত ঘটানো হয় । পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

প্রত্যক্ষদর্শী রহমতুল্লাহ্ বলেন, আমি বাড়িতে কাজ করাচ্ছি। এসময় ফুলতলা লোকজন বাঘাইকান্দি গ্রামে কিছু লোকজন নিয়ে হামলা চালায়। এসময় অনেকগুলো ককটেল বিস্ফোরণ ঘটায়।

এ বিষয়ে অভিযুক্ত গজনবী মেম্বার বলেন, আমি উপজেলা পরিষদে কাজের জন্য গিয়েছিলাম। আমি গ্রাম থেকে খবর পাই ঝগড়ার বিষয়। আপনার ভাই ও ছেলে এ হামলার করেছে জানতে চাইলে বলেন, এটা মিথ্যা কথা। আমার ছেলে ঢাকাতে আছে।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ মো. আবু বকর সিদ্দিক বলেন, আমরা খবর শুনে ঘটনা স্থলে যাই। কাউকে আটক করতে পারিনি। এখনো কোন পক্ষ অভিযোগ করেনি।বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সর্বশেষ নিউজ