১৭, সেপ্টেম্বর, ২০২১, শুক্রবার

আন্তঃজেলা বৈদ্যুতিক তার চুরি চক্রের অন্যতম হোতা কায়েস গ্রেফতার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: আন্তঃজেলা বৈদ্যুতিক তার চুরি চক্রের অন্যতম হোতা গোলাম মাওলা কায়েসকে (৫২) গ্রেফতার করেছে শ্রীনগর থানা পুলিশ। গত সোমবার রাতে ঢাকার ধানমন্ডির বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে বৈদ্যুতিক তার চুরির মামলায় ৫ বছরের সাজার ওয়ারেন্টভুক্ত আসামী। কায়েস শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নের বিএনপি’র সাধারণ সম্পাদক ও কোলাপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে।

শ্রীনগর থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে গোলাম মাওলা কায়েসকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ, বগুড়া, সাভার ও চট্টগ্রামসহ বিভিন্ন এলাকায় বৈদ্যুতিক তার, ট্রান্সফরমার ও বিভিন্ন সরঞ্জাম চুরির মামলা রয়েছে। এর মধ্যে শাহজাদপুরের ১টি মামলায় ৫ বছরের ওয়ারেন্ট রয়েছে তার বিরুদ্ধে। কায়েস এর আগে র‌্যাব ও পুলিশের হাতে বেশ কয়েকবার আটক হয়েছে।

সে রজনী বোস লেনে তামা-কাসা ও এ্যলমুনিয়ামের ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে চোরাই তার ও বৈদ্যুতিক সরঞ্জামের ব্যবসা করে আসছে।
এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, পুলিশ বেশ কিছুদিন ধরে তাকে খুঁজছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ নিউজ