২৭, এপ্রিল, ২০২১, মঙ্গলবার

আবারও সাংসদ সবুজের ব্যতিক্রম উদ্যোগ: জনতার মুখোমুখি দাঁড়িয়ে প্রশ্নের উত্তর

আরিফ প্রধান : সংসদ সদস্য নির্বাচিত হওয়ার আগে গাজীপুরের শ্রীপুরে গ্রাম ও মাঠ পর্যায়ে ব্যতিক্রম উঠান বৈঠক করে ব্যাপক সাড়া ফেলেছিলেন গাজীপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

সংসদ সদস্য নির্বাচিত হবার পর এবার প্রান্তিক মানুষের সমস্যা-সমাধান, সম্ভাবনা-উন্নয়ন, প্রত্যাশা প্রাপ্তি বিভিন্ন বিষয় নিয়ে জনগণের মুখোমুখি দাঁড়িয়ে”জনতার কথা”শুনতে চাই,বলতে চাই অনুষ্ঠানের মাধ্যমে ব্যাপক আলোচিত ও প্রশংসিত হয়েছেন গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

সোমবার শ্রীপুরের গাজীপুর ইউনিয়নের গাজীপুর উচ্চ বিদ্যালয় মাঠে তিনি জনতার মুখোমুখি হন। এসময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এলাকার বিভিন্ন সমস্যা, সমাধান, সম্ভাবনা, উন্নয়ন, প্রত্যাশা ও প্রাপ্তির কথা তুলে ধরে এমপি সবুজকে প্রশ্ন করেন। জনতার মুখোমুখি দাঁড়িয়ে তাৎক্ষণিক এসব প্রশ্নের উত্তর দিয়ে তিনি বর্তমান উন্নয়নের চিত্র ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা তুলে ধরেন।

তিনি প্রতি বছর ইউনিয়ন ও এলাকা ভিত্তিক আলাদাভাবে সভার মাধ্যমে সকলের কথা শুনবেন ও জবাব দিবেন বলে সাংবাদিকদের জানান। এসময়, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, রাজনিতীবিধসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সর্বশেষ নিউজ