২০, জানুয়ারী, ২০২২, বৃহস্পতিবার

আমি ডিপজল, ভেবেচিন্তেই কাজ করি

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনয়শিল্পী মনোয়ার হোসেন ডিপজল। অভিনয়ের পাশাপাশি নির্মাতা ও প্রযোজক হিসেবেও ভালো অবস্থান তৈরি করে নিয়েছেন তিনি। চলচ্চিত্রের পর এবার ওয়েব সিরিজেও নাম লিখিয়েছেন ডিপজল। সাভারের ফুলবাড়িয়ায় তার বাড়ি ও আশপাশের লোকেশনে ‘জিম্মি’নামে সাত পর্বের এই সিরিজটির শুটিং শেষ হয়েছে।

একান্ত সাক্ষাৎকারে নিজের প্রথম ওয়েব সিরিজ ও চলচ্চিত্রের বিভিন্ন বিষয়ে কথা বলেছেন ডিপজল। এ সময় তিনি যুগান্তরকে বলেন, আমি ডিপজল ভেবেচিন্তে সময় নিয়ে কাজ করি। এজন্যই দর্শক আমার সিনেমা পছন্দ করেন।

ওয়েব সিরিজে দর্শক সিনেমার সফল ডিপজলকে পাবেন কি?

ডিপজল : সবসময় একটা গল্পের পেছনে আমি অনেক সময় দিই। গল্প মন:পূত না হওয়া পর্যন্ত অপেক্ষা করি। আমি ডিপজল ভেবেচিন্তে, সময় নিয়ে কাজ করি। এজন্যই দর্শক আমার সিনেমা পছন্দ করে। সবসময় দর্শকদের কথা মাথায় রাখি। ভালো কিছু না দিলে তো তারা মুখ ফিরিয়ে নেবে।

নতুন সিনেমা আসছে কবে?

ডিপজল : আমার চারটি সিনেমার শুটিং শেষ। এর মধ্যে আকবর (মনতাজুর রহমান আকবর) ভাই পরিচালিত ‘অমানুষ হলেও মানুষ’ ছবিটি মুক্তির অপেক্ষায়। সব ঠিক থাকলে জানুয়ারির ২১ তারিখ মুক্তি পাওয়ার কথা। তিনটি ছবির শুধু ডাবিং বাকি। সেগুলোও পর্যায়ক্রমে মুক্তি দেওয়া হবে।

সিনেমা ইন্ডাস্ট্রির বর্তমান অবস্থা কেমন?

ডিপজল : খুব বেশি ভালো অবস্থানে নেই। ভারতীয় ছবি আমাদের হলে চলার পর ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় ক্ষতি হয়েছে। তবে ভালো দিক হলো, ভারতীয় ছবি বাংলাদেশের মানুষ দেখেনি। আর দেখবেও না। সিনেমায় সুদিন ফিরিয়ে আনার চেষ্টা করে যাচ্ছি।-যুগান্তর

সর্বশেষ নিউজ