২৮, অক্টোবর, ২০২১, বৃহস্পতিবার

আমি রাজনীতি করতে আসিনি, আমাকে নিয়েও করবেন না: মাশরাফী

গত ২০১৮ সালের জাতীয় নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন মাশরাফী বিন মোর্ত্তজা। ক্রিকেটের বাইশ গজ থেকে রাজনীতির মাঠে আসাটা কঠিন হলেও মানিয়ে নেয়ার চেষ্টা করে চলছেন এখনও।

গত তিন বছরে নড়াইল-২ আসনের উন্নয়নে বেশ বড় বড় পদক্ষেপ নিতেও দেখা যায় তাকে। আইটি পার্ক, ইকনোমিক জোনের মতো বড় প্রজেক্ট নড়াইলে করার জন্য এরইমধ্যে বিল পাশ হয়েছে। এত উন্নয়নের পরও মাশরাফী বিন মোর্তজাকে ঘিরে আলোচনা-সমালোচনা থেমে নেই।

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে শুক্রবার থেকে শুরু হয়েছে ভলিবল টুর্নামেন্ট-২০২১। এই টুর্নামেন্ট উপলক্ষে ভার্চুয়াল বক্তৃতা দেন মাশরাফী।

এসময় তিনি জানান, আমি রাজনীতি করতে আসিনি, এসেছি মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ মতো নড়াইলের উন্নয়নে কাজ করতে। আমি বলে রাখি, মাননীয় প্রধান মন্ত্রী আমাকে আমাকে একজন খেলোয়াড় হিসেবেই জানেন। তিনি আমাকে নড়াইলের উন্নতির জন্য সংসদ সদস্য হিসেবে দিয়েছেন, আপনাদেরকে নিয়ে রাজনীতি করার জন্য নয়। আপনাদের কাছেও আমার অনুরোধ, আপনারাও আমাকে নিয়ে রাজনীতি করবেন না। আমাকে নিয়ে রাজনীতি না করে বরং যেসব ডেভেলপমেন্টের কাজ আছে সেসব করেন।’

মাশরাফী আরও বলেন, কারো কাছে আমার কথা শুনে বিশ্বাস করার আগে আমার সঙ্গে আলোচনা করুন। আমার দরজা আপনাদের জন্য খোলা।

‘কেউ যদি আপনাদের বলে এটা মাশরাফী করেছে, মাশরাফী বলেছে সেটা করার আগে আমার সাথে সিদ্ধান্ত নিবেন। কারণ আমি বিশ্বাস করি আমার কাছে আসতে কোনো টিকিট কাটার প্রয়োজন নেই, সিরিয়াল দেয়ার প্রয়োজন নেই, কোনোও অ্যাপয়েন্টমেন্টেরও দরকার নেই। আমার দরজা সব সময় খোলা।’

সর্বশেষ নিউজ