১, ডিসেম্বর, ২০২১, বুধবার

আ’লীগে হাইব্রিড-মাদক ব্যবসায়ী, মাস্তানদের স্থান নেই: খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার মন্ত্রব্য করেছেন,আওয়ামী লীগে কোনো হাইব্রিড, মাদক ব্যবসায়ী, মাস্তানদের স্থান নেই। আজ মঙ্গলবার নওগাঁর বদলগাছী উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনে প্রধান বক্তা হিসাবে এসব একথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে বিএনপি-জামায়াত থেকে শুরু করে এমন কেউ নেই যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুবিধা পায় নাই। এই সরকারের আমলে কৃষককে সারের জন্য গুলি খেয়ে মরতে হয় না। কৃষক এখন কম দামে সার পাচ্ছে, ধানের নায্যা দাম পাচ্ছে, সেচের অভাবে এখন ধান নষ্ট হয় না।

বিধবারা বিধবা ভাতা, বয়স্করা বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা, স্কুল কলেজে নতুন নতুন বিল্ডিং, রাস্তাঘাট, কালভার্ট হচ্ছে। তাই সঠিক সিধান্ত ও সঠিক নেতৃত্ব নিয়ে আওয়ামীলীগকে ঐক্যবন্ধ থাকতে হবে। যারা ঐক্যবন্ধ থাকতে পারবে না তাদের দলে থাকার অধিকার নেই।

বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত আওয়ামীলীগের হাজার হাজার নেতাকর্মীদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের হয়রানি ও মামলা দিয়ে তাদের জেলে পাঠানো হয়েছে। আমাদেরকে শুধু জামিন নিতে হয়েছে। আর এখন আপনারা মায়ের কোলে আছেন, আরামে ঘুরে বেড়াচ্ছেন, কেউ কোন বিরক্ত করছে না। আপনারা তওবা পড়ে নৌকা মার্কায় ভোট দিয়ে নিজের জীবনকে ধন্য করেন, নিজের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে আসেন, দেশকে ভালোবেসে উন্নত সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে শরিক হন।

এর আগে সম্মেলনের উদ্ধোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। সম্মেলনে বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু জাফর মো. শফি মাহমুদের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, ছলিম উদ্দীন তরফদার, ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন ও আনোয়ার হোসেন হেলালসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।

সর্বশেষ নিউজ