২৭, অক্টোবর, ২০২১, বুধবার

আলেম-ওলামাদের গ্রেফতার করে শেষ রক্ষা হবে না, সরকারকে হুঁশিয়ারি

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নেজামে ইসলাম পার্টির যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদীসহ অনেক আলেম-ওলামাকে গ্রেফতার ও রিমান্ডের নামে নির্যাতনের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছে খেলাফত মজলিস।

মঙ্গলবার (১৩ মার্চ) এক যৌথ বিবৃতিতে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের এ দাবি জানান।

নেতৃদ্বয় বলেছেন, সরকার বিদেশিদের ইশারায় এদেশ থেকে ইসলামকে নিশ্চিহ্ন করার জন্য আলেম-ওলামা, মাদরাসা-মক্তব, ইসলামী সংগঠনের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র শুরু করেছে। দেশের বিভিন্ন এলাকা থেকে আলেম-উলামাদের গ্রেফতার করে সাজানো-মিথ্যা মামলায় গ্রেফতার দেখিয়ে রিমান্ডে নিয়ে নির্যাতন চালানো হচ্ছে। মাহে রমাজনের প্রাক্কালে আলেম-ওলামাদের এভাবে কারাগারে নিক্ষেপ করে সরকার অত্যন্ত অমানবিক কাজ করেছে। আলেম-ওলামা ও দেশপ্রেমিক জনগণের ওপর এভাবে হামলা, মামলা, হত্যা, গ্রেফতার নির্যাতন চালিয়ে সরকারের শেষ রক্ষা হবে না।

বিবৃতিতে নেতৃদ্বয় অবিলম্বে দেশের আলেম-উলামাদের গ্রেফতার, নির্যাতন বন্ধ ও মাওলানা আজিজুল হক ইসলামাবাদীসহ গ্রেফতারকৃত উলামাদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবির পাশাপাশি দেশপ্রেমিক তাওহিদী জনতার বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারেরও দাবি জানান।

সর্বশেষ নিউজ