১৭, সেপ্টেম্বর, ২০২১, শুক্রবার

উপজেলা পরিষদ জামে মসজিদে মুসল্লীদের সাথে ওসি তদন্তের মতবিনিময়

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে উপজেলা পরিষদ জামে মসজিদে জুম্মা নামাজের আগে মুসল্লীদের সাথে মাদক, সন্ত্রাস,জঙ্গীবাদ, বাল্য বিবাহ,ইভটিজিং রোধে ও করোনা ভাইরাস পরিস্থিতি এবং পুলিশের সেবা বিষয়ে সিরাজদিখান থানার ওসি তদন্ত মোহাম্মদ কামরুজ্জামান এর মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১১জুন দুপুর ১টায় উপজেলা পরিষদ মসজিদে আগত ধর্মপ্রান মুসল্লীদের সাথে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ-সময় সিরাজদিখান থানার ওসি তদন্ত মোহাম্মদ কামরুজ্জামান উপস্থিত মুসল্লীদের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন মাদক, সন্ত্রাস,জঙ্গীবাদ, বাল্য বিবাহ,ইভটিজিং রোধে করনীয় ও করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে সবাইকে মাস্ক পরিধান সহ সচেতন হতে হবে বলে জানান এবং থানায় জিডি, অভিযোগ, মামলা করতে কোন ধরনের টাকা পয়সা লেনদেন করতে নিষেধ করেন। জরুরি প্রয়োজনে পুলিশের সেবা নিতে ৯৯৯ নাম্বারে কল করে সেবা নিতে অনুরোধ করেন। তিনি আরো বলেন অপরাধী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবেনা।

নামাজ পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মোহাম্মদ শোয়াইব হোসাইন এসময় মুসল্ললীদের সাথে উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহম্মেদ নামাজ আদায়।

সর্বশেষ নিউজ