৩, ডিসেম্বর, ২০২১, শুক্রবার

এবার দীঘির ‘পিছু নিলেন’ হিরো আলম

নিজের কর্ম নিয়ে সামাজিক মাধ্যমে বরাবরই ব্যাপক সমালোচিত হয়েছেন বহুল আলোচিত ও বিতর্কিত অভিনেতা আশরাফুল ইসলাম হিরো আলম। কিন্তু এরপরও দমে যাননি তিনি। একের পর এক চমক দিচ্ছেন মিডিয়া পাড়ায়। কখনো গান গেয়ে আবার কখনো অভিনয়ের কারণে তিনি ভক্তদের তোপের মুখে পড়েছেন। বিনোদন জগতের বড় বড় স্টারদের পাশে জায়গা করে নেওয়া হিরো আলম এবার দীঘিকে নিয়ে আলোচনায় এলেন।

সম্প্রতি দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় নায়িকা পয়ে পর্দায় আসছেন ফারদিন দীঘি। সিনেমাটির পোস্টার ও ট্রেইলার প্রকাশের পর থেকেই সমালোচনার মুখে পড়েন এর নির্মাতা ও নায়িকা দীঘি। তবে দর্শকদের সমালোচনার সঙ্গে তাল মেলান নায়িকা দীঘি। দীঘির ভাষ্যমতে, সিনেমাটির ট্রেইলার ভালো লাগেনি। এই সিনেমায় তার অভিনয় করাটা ভুল ছিল। সিনেমাটি নিয়ে তা কোনো প্রত্যাশা নেই।

এমন বক্তব্য দীঘিকে এক হাতে নিলেন হিরো আলম। দীঘির সমালোচনা করে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার পাশে দাঁড়িয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও বার্তায় হিরো আলম বলেন, ‘এ সিনেমার মাধ্যমে দীঘি প্রথমবারের মতো নায়িকা হিসেবে এসেছেন। কাছের মানুষ (দীঘি) যদি আঘাত দেয় এরচেয়ে দুঃখ আর নাই। এ সিনেমাটি পরিচালনা করছেন গুনী পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। তিনি অনেক বড় পরিচালক। তার সব সিনেমা হিট। তাই আপনার আগে হলে যান, সিনেমা দেখুন, তারপার সমালোচনা করুন।’

আসিফ ইমরোজ ও দীঘি অভিনীত সিনেমাটি আগামী ১২ মার্চ সারাদেশে মুক্তি পাচ্ছে।

সর্বশেষ নিউজ