১, ডিসেম্বর, ২০২১, বুধবার

এবার পাল্টা মার দেবে বিএনপি

সরকার অত্যাচার করে নির্যাতন করে বিএনপিকে স্তব্ধ করতে চায়। কিন্তু বিএনপির নেতাকর্মীরা আর মার খাবে না। এবার জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে পাল্টা প্রতিরোধ গড়ে তুলবে।

শুক্রবার রাজধানীর সবুজবাগ, মুগদা ও খিলগাও এলাকায় পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত নেতাকর্মীদের পরিবারকে খাবার ও আর্থিক সহায়তা তুলে দেওয়ার সময় এসব কথা বলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

গত ১৭ আগস্ট ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির নেতারা দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন কর্মসূচিতে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ও গ্রেফতারকৃত শ্রমিক দলের সাতটি পরিবারের মাঝে তিনি এই সহায়তা দেন। একইসঙ্গে এ আসনে বিএনপির এমপি প্রার্থী ও মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসও নির্যাতিত নেতাকর্মীদের পরিবারের মাঝে সহায়তা দেন।

রফিকুল আলম মজনু বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা সবসময় কর্মীদের পাশে আছি, থাকব। দেশের ভয়াবহ অবস্থা তুলে ধরে মজনু বলেন, দেশে কারও কোনো নিরাপত্তা নেই। মানবাধিকার নেই। বেঁচে থাকার ন্যূনতম নিশ্চয়তা নেই। এ অবস্থা থেকে উত্তরণের জন্য সবাইকে গণতান্ত্রিক আন্দোলনের জন্য প্রস্ততি গ্রহণ করতে হবে।

সর্বশেষ নিউজ