৩, ডিসেম্বর, ২০২১, শুক্রবার

কক্সবাজারে গাঁজাসহ এক নারী গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সদর থেকে প্রায় পাঁচ কেজির বেশি গাঁজাসহ এক নারীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। মাদক কারবারের অভিযোগে করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

কক্সবাজার সদরের লিংক রোড এলাকা থেকে মঙ্গলবার বিকেল ৫টার দিকে ওই নারীকে আটক করা হয় বলে মঙ্গলবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় র‍্যাব-১৫।

আটক তাছলিমা আক্তারের বাড়ি কক্সবাজার শহরের পূর্ব কলাতলী ঝরঝড়ি পাড়ায়। বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম-কক্সবাজারগামী সেন্টমার্টিন পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে গাঁজাসহ তাছলিমাকে আটক করা হয়।

র‍্যাব জানায়, এক মাদক কারবারি চকরিয়া থেকে গাঁজা নিয়ে কক্সবাজারে যাচ্ছে- এমন তথ্য ছিল। পরে র‍্যাবের একটি দল বিকেলে সদরের লিংক রোড ত্রিমুখী রাস্তার সামনের প্রধান সড়কে চেকপোস্ট বসিয়ে অভিযান শুরু করে।
একপর্যায়ে সেন্টমার্টিন পরিবহনের একটি বাস চেকপোস্টে থামলে তাছলিমা সেখান থেকে নেমে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখনই তাকে আটক করা হয়।

র‍্যাব-১৫-এর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, জিজ্ঞাসাবাদে তাছলিমা স্বীকার করেন, তার বসার সিটের নিচে মাদকদ্রব্য আছে। পরে বাসে তল্লাশি করে একটি ব্যাগ থেকে ৪ কেজি ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, তাছলিমা দীর্ঘদিন ধরে গাঁজা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করছিলেন।
তাছলিমাকে রাতেই কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

সর্বশেষ নিউজ