৪, আগস্ট, ২০২১, বুধবার

কক্সবাজার কাউন্সিলর বাবু’র জানাজায় শোকাহত মানুষের ঢল

জাহাঙ্গীর আলম শামস:কক্সবাজার পৌরসভার ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী মোরশেদ আহমদ বাবু’র নামাজে জানাজা সম্পন্ন হয়েছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ২টায় গোল চক্কর মাঠে জানাযা শেষে মরহুমকে জেলা পাসপোর্ট অফিস সংলগ্ন কবরস্থানে চির সমাহিত করা হয়। নামাজে জানাজায় হাজারো শোকাহত মানুষের ঢল নামে। জনপ্রিয় এই কাউন্সিলরকে একনজরে শেষ বারের মতো সবাই মরহুমের মরদেহ দেখতে ভীড় করেন।

জানাজার আগে শোকাহত মানুষকে সমবেদনা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়কক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, কক্সবাজারের জেলা প্রশাসক মামুনুর রশিদ, জেলা আওয়ামী সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ও সাইমুম সরওয়ার কমল, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, প্যানেল মেয়র হেলাল উদ্দীন কবির, বাবুর বড় ভাই জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক কাজী মোস্তাক আহমদ শামীম।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে কক্সবাজার সদর হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

গত মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) সকালে ব্রেইন স্ট্রোক করলে কক্সবাজার সদর হাসপাতালের আইসিউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

সর্বশেষ নিউজ