১, ডিসেম্বর, ২০২১, বুধবার

করোনাভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসকের মাস্ক বিতরন ও বাজার পরিদর্শণ

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি ঃ দিনাজপুর জেলা প্রশাসকের নেতৃত্বে করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলার লক্ষ্যে গোর এ শহীদ বড় ময়দানে অস্থায়ী নিত্য প্রয়োজনীয় বাজারটি ১২এপ্রিল সোমবার দুপরে দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী পরিদর্শণ করেন এবং বাজারে ক্রেতা ও বিক্রেতাদের মধ্যে মাক্স বিতরণ করেন।

বড় মাঠে অস্থায়ী বাজারটি পরিদর্শনকালে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী ক্রেতা ও বিক্রেতাদের উদ্দেশ্যে বলেন, আমরা দেশবাসী সকলে মিলে করোনাভাইরাস প্রতিরোধে যুদ্ধে নেমেছি, এই যুদ্ধ কোন ব্যক্তির বিরুদ্ধে নয়, একটি ভাইরাস এর বিরুদ্ধে, যা চোখে দেখা যায় না শুধু মাত্র অনুভব করা যায়, সেই ভাইরাসের বিরুদ্ধে আমরা যুদ্ধে নেমেছি এই যুদ্ধে বিজয়ী হতে হলে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

সেই সাথে আমাদের সকলকে গণসচেনতা তৈরি করে করোনা ভাইরাস প্রতিরোধে কঠোর ভূমিকা পালন করতে হবে। এজন্য সরকারী নির্দেশনা আমাদের সকলকে মেনে চলতে হবে সেই সাথে অন্যান্যদেরকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলার জন্য উদ্বুদ্ধ করতে হবে।এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃশরিফুল ইসলাম সহ জেলা কার্যালয়ের কর্মকর্তা কর্মচারী বৃন্দ প্রমূখ

সর্বশেষ নিউজ