৬, জুলাই, ২০২২, বুধবার

করোনা সংক্রমণ ও ডেঙ্গ প্রতিরোধে মুসল্লীদের সাথে ওসির মতবিনিময়

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মহামারী করোনার পাদুর্ভাব এর পাশাপাশি ডেঙ্গু প্রতিরোধে মুন্সিগঞ্জের সিরাজদিখানে নয়াগাঁও বাজার মসজিদে জুম্মা নামাজের আগে আগত মুসল্লীদের সাথে মতবিনিময় করেন সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন।

শুক্রবার ৬ আগষ্ট দুপুর ১টায় উপজেলার লতব্দী ইউনিয়নের নয়াগাঁও বাজার মসজিদে আগত মুসল্লীদের সাথে স্বাস্থ্যবিধি মেনে করোনা ভাইরাস সংক্রমণ ও ডেঙ্গু জ্বর প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ-সময় সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন উপস্থিত মুসল্লীদের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন সারা বিশ্বব্যাপী করোনা মহামারী সাথে যোগ হয়েছে ডেঙ্গু জ্বর এই মহামারীতে মৃত্যুর মিছিল বেড়েই চলেছে। করোনা মহামারী প্রতিরোধ করতে হলে আমাদের স্বাস্থ্য সচেতন হতে হবে। বিনা প্রয়োজনে অহেতুক বাড়ির বাহির হওয়া যাবেনা। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।পাশাপাশি আপনার আশেপাশের ঝোপঝাড় কেটে ও জমে থাকা পরিস্কার রাখতে হবে। মনে রাখবেন আপনি আপনার পরিবারের জন্য পবিত্র নিয়ামত আপনি আক্রান্ত হলে আপনার পরিবারের সবাই আক্রান্ত হবে। আসুন আমরা স্বাস্থ্য সচেতন হই। এ-সময় তিনি উপজেলার প্রতিটি মসজিদের ইমাম সাহেবদের প্রতি ওয়াক্তে মুসল্লীদের করোনা ও ডেঙ্গু সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য সচেতন হওয়ার পরামর্শ দেওয়ার আহ্বান জানান।

সর্বশেষ নিউজ