১, মে, ২০২১, শনিবার

কালিহাতীতে মামলার বাদীকে অপহরণ, ৯৯৯ ফোন দিয়ে উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে কালিহাতীতে বাদীকে অপহরন করার পর এক ঘন্টার মধ্যে ৯৯৯ ফোন করে উদ্ধার করা হয়েছে। ২৭ এপ্রিল রাতে মামলার বাদীকে উপজেলার পাঁচ চারান এলাকা থেকে উদ্ধার করে কালিহাতী থানা পুলিশ।

জানাগেছে,কালিহাতী উপজেলার পাঁচ চারান গ্রামের মো. কাশেম খার ছেলে মো. দবির খা মঙ্গলবার (২৭ এপ্রিল) সাংসারিক প্রয়োজনে কালিহাতীতে গেলে পুর্ব পরিকল্পিত ভাবে উপজেলার কোকডহরা ইউনিয়নের পাচ চারান গ্রামের দুলাল মিয়ার ছেলে রুমেল(২৩),মৃত আমীর খার ছেলে কমল (৪৫),বাবুল(৫০) ,জিন্নাহ(৫০) ও সুনীলের ছেলে স্বাধীন (২০) ও হাবিব (১৮) মিলে সাদা রংয়ের মাইক্রোবাসে জোর পুর্বক তুলে নিয়ে রুমেলদের বাড়ীর পরিত্যাক্ত এক ঘরে নিয়ে আটকিয়ে রেখে বেদরক মারপিট করে দবিরে ডান পা এবং ডান হাত ভেঙ্গে ফেলে।

খবর পেয়ে বাদীর বড় ভাই মো. শফিক খান ৯৯৯ ফোন দিলে কালিহাতী থানার পুলিশের এসআই আবু তালেব বাদীকে উদ্ধার করে।
অহত দবির বলেন ,অপহরণকারীদের নামে একটি মামলা করি যাহার জি,আর ১৬৪/২০ সেই মামলার উঠানোর জন্যে আসামীরা একাধীকবার হুমকি ও চাপ প্রয়োগ করে। ঘটনার দিন কালিহাতী গেলে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে বেধরক মারপিট করে ফেলে রাখলে পুলিশ গিয়ে উদ্ধার করে।

এ বিষয়ে কালিহাতী থানার এস আই আবু তালেব বলেন, ৯৯৯ এ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে আহত অবস্থায় উদ্ধার করে কালিাতী হাসপালে ভর্তি করি। গুরতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপালে পাঠায়। আহত দবিরে বড় ভাই শফিক খান বলেন, গুরতর আহত হয়ে দবির টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীণ রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ নিউজ