১৩, জুন, ২০২১, রোববার

কুমারখালীতে বিভিন্ন অঙ্গ ভঙ্গীতে বঙ্গবন্ধু ম্যারাথন দৌড় অনুষ্ঠিত

মিজানুর রহমান নয়ন, কুষ্টিয়া প্রতিনিধি: কেউ শরীরের বিভিন্ন অঙ্গ ঘুরিয়ে ঘুরিয়ে ধীরেধীরে দৌড়াচ্ছে, কেউবা দিচ্ছেন স্বাভাবিক দৌড়, স্মৃতিধারণ করতে কেউ দৌড়াতে দৌড়াতে মোবাইলে নিজেকে সেলফির ফ্রেমেবন্ধী করছে, কেউ আবার হেটেহেটে হেসেখেলেই শেষ করলেন প্রতিযোগীতা। এভাবেই বিভিন্ন অঙ্গভঙ্গীতে কুষ্টিয়ার কুমারখালীতে অনুষ্ঠিত হয়েছে ৫ কিঃমিঃ বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন দৌড়- ২০২১ প্রতিযোগীতা।

উপজেলা প্রশাসন আয়োজনে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার কাজীপাড়া মোড় থেকে শুরু করে দূর্গাপুর, বাটিকামারা, তরুন মোড়, খোকন মোড়, হলবাজার, রেলস্টেশন হয়ে আবুল হোসেন তরুন অডিটোরিয়ামে এসে ৫ কিঃমিঃ দৌড় শেষ হয়।

বর্ণাঢ্য এই ম্যারাথনে উৎসাহ উদ্দীপনা ও উৎসবের সাথে কুমারখালী পৌরসভা এবং ১১ টি ইউনিয়ন পরিষদের বিভিন্ন শ্রেণী পেশার এবং সকল বয়সের শতশত মানুষ, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধিরা, নারী নেতৃবৃন্দ, ছাত্র ছাত্রী, রাজনৈতিক কর্মী, ব্যাবসায়ী, শিক্ষক, শ্রমিক, সাংবাদিকসহ অসংখ্য মানুষ এতে অংশ নেয়।

ম্যারাথন দৌড় শেষে স্থানীয় আবুল হোসেন তরুন অডিটোরিয়ামে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।এতে উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান খান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভা মেয়র সামছুজ্জামান অরুন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা প্রমূখ।

সর্বশেষ নিউজ