১৩, জুন, ২০২১, রোববার

কোন সন্ত্রাসী খুনি ও অনুপ্রবেশকারীরা নৌকা পাবেনা: আব্দুল মান্নান খান

মিজানুর রহমান নয়ন, কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান খান বলেন, ‘ ২০১২ সালের পরবর্তীতে আওয়ামীলীগে যোগদানকারী, অনুপ্রবেশকারী, সন্ত্রাসী, খুনি, চাঁদাবাজরা দলের কোন গুরুত্বপূর্ণ পদে থাকতে পারবেনা, দলীয় মনোনয়ন বা নৌকা পাবেনা। আওয়ামীলীগের ঘাড়েবসে তারা যদি নোকার বাইরে ভোট করে তাদের ছাড় দেওয়া হবেনা।

বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে বাগুলাট ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজনে বাঁশগ্রাম ইউনাইটেড মাধ্যমিক মাঠে এক চা চক্র ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।আব্দুল মান্নান খান বলেন, শো ডাউন করে, শক্তি খাটি কাউকে ব্যক্তি বিশেষ নৌকায় মনোনয়ন দেওয়ার সুযোগ। নৌকা দেওয়ার মালিক একমাত্র শেখ হাসিনা। তিনি আরো বলেন, দলের জন্য যারা আন্দোলন সংগ্রাম ও ত্যাগ স্বীকার করেছে, তৃণমূলে যাদের জনপ্রিয়তা রয়েছে, তাদের নামই কেন্দ্রে পাঠানো হবে। এছাড়াও বর্তমান সরকারের নানাবিধ উন্নয়ন চিত্র তুলে ধরে জনগনকে বারবার নৌকায় ভোটদানের অনুরোধও করেন তিনি।

বাগুলাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক নবা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক খান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আশাদুর রহমান আশা, নন্দলালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নওশের আলী বিশ্বাস, পান্টি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মান্নান মোল্লা,

ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সদস্য জাকারিয়া খান জেমস, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন – উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মাসুদ পারভেজ, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ওয়াসিম আকরামসহ প্রমুখ।

সর্বশেষ নিউজ