২০, মে, ২০২২, শুক্রবার

খাগড়াছড়িতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-৭

জসিম উদ্দিন জয়নাল,খাগড়াছড়িঃ পার্বত্য খাগড়াছড়ি জেলাতে অল্প সময়ের ব্যবধানে পৃথক পাঁচটি সড়ক দুর্ঘটনায় ১জন নিহত এবং ৭জন আহত হয়েছে।

বৃহস্পতিবার(১৮ মার্চ) সকালের দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্যরা খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানান খাগড়াছড়ি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার।

জানা গেছে, সকালে মাটিরাঙা থেকে মোটরসাইকেলে এক আরোহী খাগড়াছড়ি আসার পথে সাপমারা এলাকায় অপর একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি পেছনে থাকা একটি ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ২জনই গুরুতর আহত হয়।

তাদেরকে তাৎক্ষণিক খাগড়াছড়ি সদর হাসপাতালে আনা হলে প্রথম মোটরসাইকেল আরোহী মো. হানিফ(২৭) মারা যান।

নিহত হানিফ মাটিরাঙ্গা পৌরসভার ৫নং ওয়ার্ডের মৃত:মোতাহের হোসেনের ছেলে সেই ৫নং ওয়ার্ড যুবলীগের সদস্য।

এ সময় নাজিম (১৮) নামে আরেক মোটরসাইকেল আরোহীর ডান পায়ের ওপরের অংশ থেতলে যায়। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া, খাগড়াছড়ি জেলা সদরের আলুটিলার বড়ব্রিজ এলাকায় পাহাড় থেকে নামার সময় তরমুজবাহী একটি পিকআপ উল্টে যায়। এ সময় পেছনে থাকা মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই পিকআপটিকে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা তরমুজ ব্যবসায়ী সাত্তার মিয়া(৫৫) এবং চালক রুবেল মিয়া(১৮) আহত হন।

এর আগে খাগড়াছড়ির জেলা সদরের মাইসছড়ি নামক এলাকায় দু’টি মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে দু’জন আহত হয়েছেন। আহতরা হলেন, সেকান্দার হাওলাদার(৭৫) এবং মো. সেকান্দার(৫৫)। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়াও, পৃথক আরও দু’টি মোটরসাইকেল দুর্ঘটনায় রেজওয়ানুল হক(২৬) এবং আব্দুল সাত্তার নামে ২জন আহত হয়েছেন।

খাগড়াছড়ি মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ রশিদ জানান, ১জনকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে অন্যান্যদের খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে নিহত যুবকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান খাগড়াছড়ি মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) মুহাম্মদ রশিদ

সর্বশেষ নিউজ