৭, ডিসেম্বর, ২০২১, মঙ্গলবার

গজারিয়ায় দূর্বৃত্তের হামলায় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমানের ভাই সহ আহত-২.

গজারিয়া প্রতিনিধি.

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমানের ভাইসহ দুইজনকে পিটিয়ে আহত করেছে দূর্বৃত্তরা।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতরা হলেন চেয়ারম্যান মিজানুর রহমানের ভাই, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রাসেল প্রধান (৩২) ও ফরাজি কান্দি এলাকার মৃত মফিজ মিয়ার ছেলে সজিব মিয়া (৩১)।

আহতদের আশংকা জনক অবস্থায় কর্মরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।  আজ বুধবার সকাল আনুমানিক ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর বাসষ্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে বাউশিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান প্রাধান দাবি করেন, আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে তার প্রতিপক্ষ সম্ভাব্য প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ রুবেলের নেতৃত্বে অজ্ঞাত ১২/১৫ সন্ত্রাসী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মো. রাসেল প্রধান ও সজিব মিয়ার উপর অতর্কিত হামলা করেছেন।

এবিষয়ে জানতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ রুবেলের মুঠো ফোনে ফোন দিলে তার ব্যহৃত ফোন বন্ধ পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে মো. রাসেল প্রধান ও সজিব মিয়া ভবেরচর বাসষ্ট্যান্ড পৌছালে দূর্বৃত্তের একটি সংঘবদ্ধ দল গতিরোধ করে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা মো. রাসেল প্রধান ও সজিব মিয়া কে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে।

আহত ব্যক্তি মো. রাসেল প্রধান জানান, আমরা ফরাজিকান্দি আমাদের নিজ এলাকা থেকে মটর বাইক যোগে রসুলপুর যাচ্ছিলাম। পথে মধ্যে পূর্বপরিকল্পিত ভাবে আহমেদ রুবেলের নেতৃত্বে অজ্ঞাত ১২/১৫ জন সন্ত্রাসী আমাদের উপর হামলা করেছে।

এ ব্যাপারে গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রইছ উদ্দিন জানান, খবর পেয়েছি। এখন পযর্ন্ত কোন পক্ষ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

সর্বশেষ নিউজ