৭, ডিসেম্বর, ২০২১, মঙ্গলবার

গজারিয়ায় নৌকার মনোনয়ন প্রত্যাশী মুক্তার হোসেনের উঠান বৈঠক অনুষ্ঠিত.

গজারিয়া প্রতিনিধি.

ইউপি নির্বাচন’কে সামনে রেখে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুক্তার হোসেনের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার বিকাল ৪টার দিকে ইউনিয়নের ২নং ওয়ার্ডের নয়াকান্দি গ্রামে মুন্সী বাড়িতে গ্রামবাসীর আয়োজনে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে ৫৬ নং ভিটিকান্দি সরকারী প্রাঃ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আ.রশিদ মাস্টারের সভাপতিত্বে বক্তব্য দেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকার মনোনয়ন প্রত্যাশী মুক্তার হোসেন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহিরুল মাস্টার, মোস্তফা কামাল শিকদার মাস্টার, ব্যবসায়ী আমির হোসেন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাজু বাবু, ভবেরচর ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি আবুল হোসেন, সাবেক ইউপি সদস্য মো.ইলিয়াস প্রধান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ভবেরচর ইউনিয়নের মনোনয়ন প্রত্যাশী মুক্তার হোসেন বলেন, আসন্ন ভবেরচর ইউনিয়ন পরিষদের নির্বাচনে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী, আমি সবসময় আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ, তবে আরেকটি কথা ভবেরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা যে নৌকা নিয়ে আসবে আমি তার হয়ে কাজ করব, আপনারা সকলে নৌকায় ভোট দিবেন নৌকা কে নির্বাচিত করবেন।

সর্বশেষ নিউজ