গজারিয়ায় প্রাইভেটকার সহ ৩ ছিনতাইকারী গ্রেপ্তার.

গজারিয়া প্রতিনিধি.
মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রাইভেটকার সহ ৩ ছিনতাইকারী কে আটক করেছে গজারিয়া  থানা পুলিশ।

আটকৃতরা হলেন, কুমিল্লা জেলার হোমনা থানার আসাদপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মো. সুজন(২০), গজারিয়া উপজেলার নতুন চর চাষী গ্রামের পারভেজ মিয়ার ছেলে মো. শান্ত (২১), একই উপজেলার লক্ষীপুর গ্রামের মনির হোসেনের ছেলে মো. শুভ (২০)।

গেল ৩ অক্টোবর (বুধবার) রাতে স্থানীয়দের সহায়তায় তাদের আটক করা হয়। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

শুক্রবার সকাল ১০ টার দিকে প্রেস কনফারেন্স এর মাধ্যমে  বিষয়টি নিশ্চিত করেছেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রইছ উদ্দিন।

তিনি জানান, গত ৩ অক্টোবর  রাত অনুমান পৌনে ১০টার দিকে ভবেরচর বাসষ্ট্যান্ড থেকে ব্যবসায়ী মো: রুহুল আমিন অটো-রিকশা যোগে নগদ পাঁচ লক্ষ টাকা একটি ব্যাগের মধ্যে করে তার নিজ বাড়ী পুরান বাউশিয়া গ্রামে যাওয়ার পথে হারুন শিকদার এর গরুর ফার্মের সামনে  পৌঁছালে ছিনতাইকারীরা গতিরোধ করে। পরে মৃত্যুর ভয় দেখিয়ে ছিনতাইকারীরা মো: রুহুল আমিনকে কুপিয়ে রক্তাক্ত জখম করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যান।

পরে স্থানীয়রা থানায় খবর দিলে গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রইছ উদ্দিনের নেতৃত্বে টহলরত পুলিশ ও স্থানীয়দের সহায়তায় ৩ ছিনতাইকারীকে আটক ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীরা আন্তঃজেলা ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে গজারিয়া থানাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। শুক্রবার সকালে আটক তিন ছিনতাইকারীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।