৭, ডিসেম্বর, ২০২১, মঙ্গলবার

গজারিয়ায় হোসেন্দী উন্নয়নের জাদুকর চেয়ারম্যান মনিরুল হক মিঠু..

 

জুয়েল দেওয়ান, গজারিয়া.
মনিরুল হক মিঠু জনসাধারণের সেবা করার উদ্দেশ্যেই যিনি জনগণের দ্বারে দ্বারে কাজ করে যাচ্ছেন । সেই ধারাবাহিকতায় তিনি  ২০১১ সালে ইউপি নির্বাচন ও ২০১৯ সালে উপ নির্বাচনে অংশগ্রহন করে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর থেকে বেশি ভোট পেয়ে হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

প্রথম ও দ্বিতীয় ধাপে হোসেন্দী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর মনিরুল হক মিঠু এলাকার দরিদ্র জনগোষ্টির উন্নয়নে বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচি বাস্তবায়ন করছেন। এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছেন।

তিনি আজ অবধি কোনো অন্যায় অবিচারের সঙ্গে আপোষ করেননি। দৃঢ় অবস্থানের কারণে নিজ নির্বাচিত এলাকায় দিনের পর দিন তার জনপ্রিয়তা বেড়েই চলেছে। বর্তমানে যার বিকল্প হিসেবে অন্য কাউকে দেখছে না এলাকাবাসী।

এলাকার সাধারণ মানুষরা জানান আমরা নেতা বা চেয়ারম্যান বুঝিনা। মনিরুল হক মিঠু ভাই একজন ভাল মানুষ। তিনি একজন কর্মঠ ব্যক্তি। তিনি চেয়ারম্যান পদে থাকলে আমাদের এলাকার তথা হোসেন্দী ইউনিয়নের উন্নয়ন হবে। আমাদের দু:খ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়।

আগামী নির্বাচনে পুনরায় জনগণের ভোটে নির্বাচিত হয়ে ১নং হোসেন্দী ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল হক মিঠুর সততা ও কর্মদক্ষতার সাথে ইউনিয়নবাসীকে সেবা দিয়ে উন্নয়নের অগ্রযাত্রায় অগ্রণী ভূমিকা পালন করে হোসেন্দী ইউনিয়নকে আধুনিক মডেল হিসেবে গড়ে তুলবেন এমনটাই প্রত্যাশা ইউনিয়নবাসীসহ সকলের।

এ ব্যাপারে চেয়ারম্যান পদপ্রার্থী মনিরুল হক মিঠু র নিকট জানতে চাইলে তিনি জানান, আমি চেয়ারম্যান হয়েছি জনগণের জন্য। আমি আমার নেতাকর্মীসহ সকল শ্রেণী-পেশার মানুষের সাথে আলোচনা করে এলাকায় উন্নয়ন কাজ করে চলেছি। আমি পুনরায় নির্বাচিত হলে সব শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে হোসেন্দী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করবো ইনশাআল্লাহ। আমি মানুষের দুঃসময়ে নিজের জীবন বাজি রেখে গরিব দুঃখী মানুষের কাজ করে যাচ্ছি। করোনা মহামারীতে অসহায় পরিবারের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছি। দরিদ্র শিক্ষার্থীদের সহযোগিতা করে আসছি। আমি হোসেন্দী ইউনিয়ন বাসী দোয়া ও সমর্থন কামনা করি।

সর্বশেষ নিউজ