২০, অক্টোবর, ২০২১, বুধবার

গাজীপুরে র‍্যাবের দাঁড়িয়ে থাকাগাড়িতে ধাক্কা, র‍্যাব সদস্য’সহ নিহত -২

আরিফ প্রধান : গাজীপুরে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে সদর উপজেলার ভবানীপুর এলাকায় র‌্যাবের দাঁড়িয়ে থাকা বিকল গাড়িতে মাইক্রোবাসের ধাক্কায় র‌্যাবের ১ সদস্য’সহ ২ জন নিহত হয়েছেন। বুধবার সকাল ৯ টার সময় এ দূর্ঘঘটনা ঘটে। এ সময় র‌্যাবের ৩ সদস্য ও ১ মোটর মিস্ত্রি আহত হয়েছেন।

নিহত সার্জেন্ট মো. খায়রুল ইসলাম র‌্যাব-৪ এর সদস্য বলে জানিয়েছেন র‌্যাবের এসআই রাকিব।এ ঘটনায় লিটন মিয়া নামে এক মোটর মেকানিকও নিহত হয়েছেন। আহতরা হলেন- র‌্যাব-৪ এর সদস্য সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. শরীফুল ইসলাম, সৈনিক মো. আতিক, কর্পোরাল প্রদীপ কুমার ও মিস্ত্রি রিফাত (২০)।

এসআই রাকিব জানান, বুধবার সকালে র‌্যাব-৪ এর একটি দল মাদক মামলার আসামি সুজনকে শ্রীপুর থানায় হস্তান্তর করতে যাচ্ছিলেন। গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকায় পৌঁছালে হঠাৎ তাদের গাড়িটি বিকল হয়ে পড়ে। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড় করিয়ে স্থানীয় মেকানিক রিফাত ও লিটনকে ডেকে নিয়ে মেরামত করা হচ্ছিল।

এ সময় পেছন থেকে একটি দ্রুতগতির মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের গাড়িতে ধাক্কা দেয়। এতে গাড়িতে থাকা র‌্যাবের চার সদস্য ও দুই মেকানিক গুরুতর আহত হন। পরে তাদের চিকিৎসার জন্য স্থানীয় একটি মেডিকেল সেন্টারে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সার্জেন্ট খায়রুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসাইন জানান, সকাল ৯টার দিকে মহাসড়কের ভবানীপুর এলাকায় দাঁড়িয়ে থাকা র‌্যাবের গাড়িতে ধাক্কা দেয় অজ্ঞাতনামা একটি মাইক্রোবাস। এতে এক র‌্যাব সদস্য, গাড়ি মেরামত করতে আসা মেকানিক লিটন মারা যায় এবং তিন র‌্যাব সদস্য ও এক মেকানিক আহত হন। পরে আহতদের স্থানীয় মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসার পর বেলা পৌনে ১১টার দিকে দুটি হেলিকপ্টারযোগে ঢাকার সিএমএইচে পাঠানো হয়েছে।

সর্বশেষ নিউজ