৬, জুলাই, ২০২২, বুধবার

গাবতলী চেকপোস্টে বোরকার ভেতর থেকে বেরিয়ে এলেন যুবক, হতবাক পুলিশ

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে চলমান কঠোর বিধিনিষেধের নবম দিন আজ। কঠোর বিধিনিষেধের বাস্তবায়নে রাজধানীর বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। তবে এই কড়াকড়ির মধ্যেও নানা ছুতোয় অনেকে ঢুকছেন রাজধানীতে। আজ শুক্রবার সকালে রাজধানীর গাবতলী চেকপোস্টে অভিনবভাবে বোরকা পরে এক ব্যক্তি ঢাকায় ঢোকার চেষ্টা করলে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে।

পুলিশি জিজ্ঞাসাবাদে আলম নামের ওই ব্যক্তি জানান, সাভারের হেমায়েতপুর থেকে হেঁটেই রাজধানীতে এসেছেন তিনি, যাবেন যাত্রাবাড়ী। তবে যাত্রাবাড়ী কার কাছে যাবেন, পরিচিত নাকি আত্মীয় সে বিষয়ে একেক সময় একেক ধরনের তথ্য দিচ্ছিলেন তিনি।

তিনি আরো জানান, লকডাউনে রাস্তায় বের হলে পুলিশ গ্রেফতার করে, সেজন্য তিনি বোরকা ও পায়ে মোজা পরে গাবতলী দিয়ে হেঁটে রাজধানীতে ঢোকার পরিকল্পনা করেছিলেন।

এসময় আচরণবিধি সন্দেহজনক হওয়ায় রাজধানীতে প্রবেশে অন্য কোনো উদ্দেশ্য আছে কিনা তা জানতে তার দেহ তল্লাশি করে পুলিশ।

গাবতলী চেকপোস্টে দায়িত্বরত পুলিশ সার্জেন্ট আবু সুফিয়ান জানিয়েছেন, আমাদের সন্দেহ হলে তাকে আমরা জিজ্ঞাসাবাদ করি। পরে জানতে পারি বোরকা পরা কোন মেয়ে নয়, সে আসলে ছেলে। ওই যুবক প্রাথমিকভাবে আমাদের জানিয়েছে তার মায়ের কাছ থেকে সে এই বোরকা নিয়ে এসেছে। রাজধানীতে এসেছে তার মাও বিষয়টি জানে। আমরা ছেলেটির পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি।

সর্বশেষ নিউজ