৬, জুলাই, ২০২২, বুধবার

ঘোড়াঘাটের অপহৃত কিশোরী ঢাকা থেকে উদ্ধার, গ্রেফতার ২

ঘোড়াঘাট(দিনাজপুর) মাহতাব উদ্দিন আল মাহমুদঃ দিনাজপুরের ঘোড়াঘাটের অপহৃত কিশোরীকে ঢাক থেকে উদ্ধার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। অপহরণের ২৪ ঘন্টা পর ঢাকার আশুলিয়া থানা পুলিশের সহায়তায় ওই এলাকার ভাদাইল বাজার থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে। পুলিশ এ ঘটনায় মানব পাচারকারী দলের ২ সদস্যকে গ্রেফতার করেছে।

উদ্ধারকৃত অপহৃত কিশোরীকে বুধবার সন্ধায় ঘোড়াঘাট থানায় নিয়ে আসে পুলিশ। অপহৃত কিশোরী ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজার এলাকার সোনা মিয়ার মেয়ে। সে ৯ম শ্রেণির ছাত্রী বলে জানা পেছে। বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর- ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরীফ আল-রাজিব।

তিনি জানান,১৬ আগস্ট অপহৃতার বাবা সোনা মিয়া ঘোড়াঘাট থানায় এসে তার মেয়েকে অপহরণ করা হয়েছে মর্মে একটি ডায়েরী করেন। অপহরণের ২৪ ঘন্টা পর তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার ঢাকার আশুলিয়ার ভাদাইল বাজারে অভিযান পরিচালনা করে স্থানীয় থানা পুলিশের সহযোগীতায় মেয়েটিকে উদ্ধার করা হয়। অভিযানে মানব পাচারকারী দলের ২ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেওয়ান পাড়া গ্রামের সাহিন ফকিরের মেয়ে রোখছানা আকতার ( ২০)ও ঘোড়াঘাট উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে আল আমিন (২৬)।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় মানব পাচার আইনে মামলা করা হয়েছে। অপহৃতা মেয়েটিকে তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ নিউজ