herbal trading platform softward for trading crypto four markets binary options review bitcoin trading sites in india arbitrage crypto trading qst trading platform bitcoin investment advice australia what is ioc on trading platform gold and silver trading platform best trading platform for beginners nyc bitcoin trading master: simulator free download sneaker trading platform bitcoin trading transaction fees fees bitcoin trading bitstamp tradersway trading platform example of binary options about bitcoin investment binary option analysis software como investir bitcoin 2019 crypto coin trading tips bitcoin trading group http://bitcointrading.group/ i want to invest 1000 in bitcoin crypto trading strategy guides is binary option trading legal in singapore blockchain technology and the investments into etherium nexus bitcoins etc how to invest in bitcoin philippines bitcoin investment stratigy what position size should i take crypto trading vanguard brokerage trading platform best option broker 2012 how to use metatrader 4 for binary options e trading platform the truth about binary options bot trading bitcoin indonesia up down binary options signals when will crypto trading be available in oregon on robinhood best bitcoin trading bot 2017 investing in bitcoin robinhood gemini bitcoin trading bitcoin is good investment empire binary options should i invest in bitcoin july 2020 bitcoin trading platforms in ghana julian wong binary options trading open a binary option account live binary charts conversor de bitcoin investing trading in bitcoin in uae bitcoin trading in nasdaq coin trading platform t 0 how much money to invest in bitcoin mining trade binary options on mt4 bot for binary options investir em bitcoins para iniciantes stock trading platform for algorithms bitcoin november 2nd trading markets trading platform apple stock binary options x station trading platform binary options u.s brokers
১৯, এপ্রিল, ২০২১, সোমবার

ঘোড়াঘাটে আরেকজন নারী করোনা আক্রান্ত

নবাবগঞ্জ(দিনাজপুর), সৈয়দ হারুনুর রশীদ: দিনাজপুর ঘোড়াঘাটে আরো একজন নারী করোনা ভাইরাস আক্রান্ত হয়েছে। এ নিয়ে ঘোড়াঘাট উপজেলাতে ২ জন ব্যক্তি করোনা ভাইরাস সনাক্ত হলেন। বুধবার (২৯ এপ্রিল) সন্ধায় দিনাজপুরের সিভিল সার্জন ডাক্তার আঃ কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্ত নারী ঘোড়াঘাট পৌর এলাকার কালিতলা গ্রামের মৃত্যু মুক্তিযোদ্ধা হযরত আলীর মেয়ে উম্মে হানি (২৫), তিনি একজন স্কুল শিক্ষিকা।

বুধবার সন্ধায় উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম করোনা আক্রান্ত নারীর বাড়ি সহ আশপাশের ৭টি বাড়ি লক ডাউন ঘোষনা করেন ও সেই সাথে আক্রান্ত রোগীর প্রয়োজনীয় খাবার নিয়মিত ভাবে তার বাড়িতে প্রশাসনের পক্ষ থেকে পৌঁছিয়ে দেওয়া হবে বলে জানান।এছাড়াও করোনা ভাইরাস প্রতিরোধে আক্রান্ত নারীর বাড়ির আশেপাশে জনগণকে চলাচল না করতে অনুরোধ করেন তিনি।

আক্রান্ত নারী মুঠোফোনে জানান, সপ্তাহ খানেক আগে তিনি হালকা জ্বর, কাঁশি ও হালকা গলা ব্যাথা অনুভব করে। সচেতনতার অংশ হিসেবে তিনি ব্যাপারটি উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুর নেওয়াজ আহম্মেদ কে জানালে মেডিকেল টিম তার বাড়িতে গিয়ে তার ও তার স্বামীর নমুনা সংগ্রহ করেন।

পৌর মেয়র আঃ সাত্তার মিলন বলেন, করোনা সন্দেহে ঐ নারীর নমুনা সংগ্রহ করার পরেই আমরা ঐ বাড়িতে লাল পতাকা টাঙ্গিয়ে দিয়েছিলাম। আমরা পৌরসভার পক্ষ থেকে নিয়মিত আক্রান্ত নারীর খোঁজখবর নিচ্ছি এবং সুস্থ না হওয়া পর্যন্ত তাকে সহ তার পরিবারকে সার্বিক ভাবে সহযোগীতা করা হবে।

দিনাজপুরের সিভিল সার্জন ডাক্তার আব্দুল কুদ্দুস বলেন, আজ দিনাজপুরে মোট ২জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তার মধ্যে একজন ঘোড়াঘাট উপজেলার। আক্রান্ত নারীর নমুনা রংপুর মেডিকেলে টেষ্টের জন্য পাঠানো হলে তার ফলাফল পজিটিভ এসেছে। এখন থেকে দিনাজপুর জেলার সব নমুনা দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজেই পরিক্ষা করা হবে। আমরা পিসিআর মেশিন স্থাপন করেছি।

সর্বশেষ নিউজ