১৯, অক্টোবর, ২০২১, মঙ্গলবার

ঘোড়াঘাটে জেলা সিভিল সার্জনের নির্দেশ সত্ত্বেও বলগাড়ী ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়নি

ঘোড়াঘাট(দিনাজপুর) মাহতাব উদ্দিন আল মাহমুদঃ ডদনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বলগাড়ী আদর্শ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে প্রসুতি গৃহবধু স্বপ্না রাণীর ভুল সিজারে মৃত্যু ঘটনায় আবেদনের প্রেক্ষিতে দিনাজপুর জেলা সিভিল সার্জনের নির্দেশের ১৯ দিন ্অতিবাহিত হলেও মালামাল জব্দ ও সিলগালা করা হয়নি। ঘটনার পর থেকে পরিচালক নুর আলম নুরুসহ মামলার আসামীরা বহাল তবিয়তে রয়েছে। ডায়াগনস্টিক সেন্টারে গৃহবধূ স্বপ্না রাণীর ন্যায় একের পর এক মৃত্যুর ঘটনা ঘটলেও পরিচালক নুর আলম নুরু ধরা ছোঁয়ার বাইরে থেকে যাচ্ছে।এই পরিচালক নুর আলম নুরুর ঘুটির জোর কোথায়? এলাকাবাসী জানতে চায়।

গত ৪ মার্চ বৃহস্পতিবার ঘোড়াঘাট উপজেলার বলগাড়ী আদর্শ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে উপজেলার শ্রীচন্দ্রপুর গ্রামের সুধীর চন্দ্রের পুত্র পিন্টু চন্দ্রের প্রসুতি গৃহবধু স্বপ্না রাণীর (২২) ভুল সেজারে মৃত্যু হয়।এ ঘটনায় নিহতের স্বামী পিন্টু চন্দ্র ঘটনার পর দিন ৫ মার্চ বাদী হয়ে হাসপাতালের স্বত্ত্বাধিকারী নুর আলম সিদ্দিকী ও ডাক্তার আলী আকবর খানসহ আরও ২/৩ জনের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় মামলা দায়ের করেন। বলগাড়ী আদর্শ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে প্রসুতি গৃহবধু স্বপ্না রাণীর ভুল সিজারে মৃত্যু ঘটনার পর ডায়াগনস্টিক সেন্টারের মালামাল জব্দ ও সিলগালা করার জন্য আবেদন করা হয় এবং তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য উর্ধতন কর্তৃপক্ষ নির্দেশনা দেন।

আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলা হলেও এবং আবেদনের প্রেক্ষিতে দিনাজপুর জেলা সিভিল সার্জনের নিদের্শের ১৯ দিন ্অতিবাহিত হলেও মালামাল জব্দ ও সিলগালা করা হয়নি। এই পরিচালক নুর আলম নুরুর ঘুটির জোর কোথায়? এলাকাবাসী জানতে চায়।

সর্বশেষ নিউজ