২৭, অক্টোবর, ২০২১, বুধবার

ঘোড়াঘাটে ফেনসিডিলবাহী পিকআপের মুখোমুখি সংর্ঘষে ভ্যানচালক নিহত

ঘোড়াঘাট (দিনাজপুর) মাহতাব উদ্দিন আল মাহমুদঃ দিনাজপুরের ঘোড়াঘাটে ফেনসিডিলবাহী পিকআপ ও ব্যাটারি চালিত ্অটো ভ্যানের মখোমুখি সংর্ঘষে সফিকুল ইসলাম(৩৫) নামের এক ভ্যান চালক নিহত হয়েছে। নিহত ভ্যান চালক শফিকুল ইসলাম নবাবগঞ্জ উপজেলার ৮ নং মামুদপুর ইউনিয়নের আম বাগান গ্রামের মোহাম্মদ আলী সুরুজের ছেলে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে ভ্যানের এক যাত্রী।

দূর্ঘটনা কবলিত পিকআপ থেকে পুলিশ ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। রোববার সকাল সাড়ে ৯ টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঘোড়াঘাট উপজেলার কানাগাড়ী গ্রীন অটোরাইস মিলের সামনে এই দূর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, সকাল সাড়ে ৯ টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ঘোড়াঘাট উপজেলার কানাগাড়ী গ্রীন অটোরাইস মিলের সামনে পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৫-৯০৮১) ও ব্যাটারি চালিত ভ্যানের মখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনা স্থলেই ভ্যান চালক শফিকুল ইসলাম মারা যান। এ সময় স্থানীয় জনতা পিকআপটিকে আটক করে। পিকআপটির চালক ও হেলপার কৌশলে পালিয়ে যায়। পুলিশ ট্রাকটিতে তল্লাশী চালিয়ে ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনা স্থল থেকে আহত যাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুর নেওয়াজ আহম্মেদ জানান,ভ্যানের আহত যাত্রীর অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।ঘোড়াঘাট থানার ইন্সপেক্টও তদন্ত মমিনুল ইসলাম বলেন, নিহত ভ্যান চালকের মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় একটি ইউডি মামলা ও মাদক দ্রব্য আইনে একটি পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে। গাড়ির মালিককে শনাক্তের চেষ্টা চালাচ্ছি। এরপর পিকআপের চালক এবং হেলপারকে গ্রেফতারে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

সর্বশেষ নিউজ