৪, মার্চ, ২০২১, বৃহস্পতিবার

ঘোড়াঘাটে যুবককে কুপিয়ে রিক্সা ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ২

ঘোড়াঘাট (দিনাজপুর) থেকে মাহতাব উদ্দিন আল মাহমুদঃ দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশ ব্যাটারী চালিত রিক্সা ছিনতাই করে চালককে হত্যার চেষ্টা ঘচনায় ২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে । ঘটনাটি ঘটেছে ২৯ জানুয়ারী শুক্রবার রাত ৯টায় উপজেলার হামিদপুর স্কুলের পার্শ্বে। ছিনতাই হওয়া রিক্সাটি উদ্ধার করেছে পুলিশ।

আটককৃত ওই দুই ছিনতাইকারী হলো,গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার হামিদপুর গ্রামের আব্দুল হামিদের পুত্র হাসেম উদ্দিন বাবু (৩৯), অপর ছিনতাইকারী দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার মিতালী গুচ্ছগ্রামের তায়েব আলী মোল্লার পুত্র রেজাউল ইসলাম মোল্লা (৩২)।জানা যায়, ঘোড়াঘাট পৌরসভার জমিলাপুর এলাকার মৃত শরিফুল ইসলামের পুত্র অষ্টম শ্রেণীর ছাত্র মোঃ মিলনকে (১৩) ২৯ জানুয়ারী শুক্রবার রাত ৯টায় স্থানীয় কয়েক জন ছিনতাইকারী কৌশলে ঘোড়াঘাট থেকে পাশ্ববর্তী গোবিন্দগঞ্জ উপজেলার চিত্তিপাড়াতে যাওয়ার কথা বলে রিক্সাতে উঠে।

লিন রিক্সা নিয়ে উপজেলার হামিদপুর স্কুল পার হয়ে গেলে রিক্সায় থাকা এক ছিনতাইকারী দড়ি দিয়ে রিক্সা চালক মিলনের গলায় পেঁচিয়ে ধরে এবং অপর দুজন তার মুখে শরীরে এলোপাতারী কুপিয়ে রক্তাক্ত জখম করে । এক পর্যায়ে রিক্সাচালক নিস্তেজ হয়ে গেলে ছিনতাইকারীরা মৃত ভেবে তাকে রাস্তার পাশের একটি ভুট্টার জমিতে ফেলে রেখে রিক্সা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন রিক্সা চালককে মুমুুর্ষ অবস্থায় উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করে। চোখে ও মুখে গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় রিক্সাচালক মিলনকে রবিবার ৩১ জানুয়ারী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

আহত মিলনের চাচা বাদী হয়ে পর দিন ৩০ জানুয়ারী শনিবার চিহ্নিত ওই ৩ জনের নাম উলে¬খ করে একটি মামলা দায়ের করে।ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন বলেন,মামলা দায়েরের পর পরেই ঘটনায় জড়িত ২ জন ছিনতাইকারীকে আটক করা হয়েছে। অপর ছিনতাইকারীকে গ্রেফতার করতে অভিযান চলমান রয়েছে। আসামীদেরকে সোমবার দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।রিক্সা চালক মিলনের মা সন্তানের চিকিৎসার ব্যয় বহন করতে পারছে না এমন সংবাদ পেয়ে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক ব্যক্তিগত তহবিল থেকে ওসি আজিম উদ্দিন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলামের মাধ্যমে অর্থ সহায়তা প্রদান করেছেন বলে ওসি আজিম উদ্দিন জানান।

সর্বশেষ নিউজ