২৭, অক্টোবর, ২০২১, বুধবার

ঘোড়াঘাটে ৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার গ্রেফতার-১

ঘোড়াঘাট(দিনাজপুর) থেকে মাহতাব উদ্দিন আল মাহমুদঃ দিনাজপুরের ঘোড়াঘাটে মোটর সাইকেলের সিটের নীচ থেকে ৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ মোঃ আশরাফুল ইসলাম(৩৩) নামের এক মোটর সাইকেল আরোহীকে গ্রেফতার করে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।২২ এপ্রিল বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় ঘোড়াঘাট-দিনাজপুর সড়কের উপজেলার রাণীগঞ্জ বাজারের নৌরিন ফিলিং স্টেশনের সন্নিকটে সন্দেহ জনক আটক করে তল্লাশী চালিয়ে মোটর সাইকেলের সিটের নীচে ্অভিনব কৌশলে রাখা ৭৫ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

পুলিশ এ সময় ফিন্সিডিল বহনকারী মোটর সাইকেল আরোহী মাদক ব্যবসায়ী মোঃ আশরাফুল ইসলামকে গ্রেফতার করে। মোটর সাইকেলটি ঘোড়াঘাট থানায় জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত আশরাফুল ইসলামের বিরুদ্ধে মাদক দ্রুব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা সাব-ইন্সপেক্টর মোঃ খুরশিদ আলম জানান, গ্রেফতারকৃত আশরাফুল ইসলাম বিরামপুর উপজেলার কাটলা খুলুপাড়ার মোঃ আবেদ আলীর পুত্র। আশরাফুল এক জন মাদক ব্যবসায়ী।

তার বিরুদ্ধে বিভিন্ন উপজেলায় একাধিক মাদক মামলা রয়েছে। সে প্রনিয়ত মোটর সাইকেল যোগে আরোহী সেজে মাদক বহন করে আসছে। আশরাফুল ২২ এপ্রিল বৃহস্পতিবার মোটর সাইকেলের সিটের নীচে ্অভিনব কৌশলে ৭৫ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল নিয়ে বিরামপুর থেকে বগুড়ায় যাচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে থানার সাব-ইন্সপেক্টর দুলু, সাব-ইন্সপেক্টর ফারুখুজ্জামান, সাব-ইন্সপেক্টর হাসেম,উপসহকারী সাব-ইন্সপেক্টর সাব্বির সঙ্গীয় ফোর্সসহ ভোর সাড়ে ৫টায় উপজেলার রাণীগঞ্জ বাজারের নৌরিন ফিলিং স্টেশনের সন্নিকটে আশরাফুলকে আটক করে।

সর্বশেষ নিউজ