১, ডিসেম্বর, ২০২১, বুধবার

ঘোড়াঘাটে ৮০০ বোতল ফেনসিডিল উদ্ধার হেলপার গ্রেপ্তার

ঘোড়াঘাটে (দিনাজপুর) মাহতাব উদ্দিন আল মাহমুদঃ ঘোড়াঘাটে চাল বোঝাই ট্রাক থেকে ৮০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। পুলিশ ট্রাকের হেলপারকে গ্রেপ্তার করেছে। ্অভিযানকালে ট্রাক থেকে ২ জন পালিয়ে গেছে। আটক ট্রাকটি থানায় জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত হেলপার, ট্রাক চালক ও ট্রাকের মালিকসহ ৩ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।পুলিশ জানায়, ২০ মার্চ শনিবার রাতে দিনাজপুর থেকে ঢাকাগামী একটি চাল বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪-৪০০৪) এ করে ্অভিনব কায়দায় ভারতীয় আমদানী নিষিদ্ধ ৮০০ বোতল ফেনসিডিল নিয়ে যাচ্ছিল।

এ সংবাদের ভিত্তিতে গভীর রাতে ঘোড়াঘাট থানার সাব- ইন্সপেক্টও ফজলার রশিদের নেতৃত্বে পুলিশের একটি দল দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কানাগাড়ী বাজার নামক স্থানে চেকপোষ্ট স্থাপন করে চাল বোঝাই ট্রাকটি আটক করে। এ সময় চালক পালিয়ে যায়। পরে পুলিশ ট্রাকটিতে তল্লাশি চালিয়ে চালকের পিছনে সিটের নিচে দুটি চটের বস্তায় ও ট্রাকের কেবিনের উপর ্অভিনব কায়দায় দুটি চটের বস্তায় রাখা ৮০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।গ্রেপ্তারকৃত ট্রাকের হেলপার দিলদার আলী ওরফে মুকতাদির রহমান (৩৬) চিরিরবন্দর উপজেলার তুলশীপুর গ্রামের ওমর আলীর পুত্র।

মামলার অপর দুজন আসামী হলো, পলাতক ট্রাক ড্রাইভার একই উপজেলার তুলশীপুর মাজাপাড়া গ্রামের নওশাদ আলীর পুত্র রানা (৩২) ও ট্রাক মালিক ফুলবাড়ী উপজেলার খোয়ারপাড়া গ্রামের মৃত ওফিজ উদ্দিনের ছেলে হাফিজুর রহমান (৩৪)।ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, পলাতক ট্রাক চালক এবং ট্রাকের মালিক দীর্ঘদিন যাবত চোরাই পথে কৌশলে ট্রাকে ধান, চাল, ভুট্টা ও সবজি পরিবহনের আড়ালে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য পাইকারী বিক্রি করত। ট্রাকের মালিক একজন মাদক ব্যবসায়ী। গ্রেপ্তারকৃত হেলপারকে রবিবার দিনাজপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। অপর দুজন আসামীকে গ্রেপ্তারে ্ দ্রুত অভিযান চলছে।

সর্বশেষ নিউজ