২২, সেপ্টেম্বর, ২০২১, বুধবার

ছাত্রদলের নবগঠিত কমিটি বাতিলের দাবীতে ফুলবাড়ী উপজেলা বিএনপি’র সংবাদ সম্মেলন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের উপজেলা শাখা ও পৌর শাখার নবগঠিত আহবায়ক কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন উপজেল বিএনপি ও সাবেক ছাত্রনেতারা।

শনিবার সকাল ১১ টায় পৌর শহরের বাশার মাকের্ট উপজেলা বিএনপির অস্থায়ী কার্যলয়ে এই সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ফুলবাড়ী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা সরকারী কলেজের সাবেক ভিপি মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন।

সংবাদ সম্মেলনে সাবেক এই ছাত্র নেতা লিখিতি বক্তব্যে বলেন,যাদেরকে আব্বায়ক ও সদস্য সচিব করে কমিটি ঘোষনা করা হয়েছে তারা কোনো ভাবেই যোগ্য বলে বিবেচিত নয়।তাই ঘোষিত কমিটি আমরা প্রত্যাখান করছি। কারণ এ কমিটিতে প্রকৃত ছাত্র নেতাদের যোগ্য স্থান না দিয়ে বিবাহিত, মাদক ব্যাবসায়ী, সেবনকারী ছাত্রলীগের সাথে সম্পৃক্ত,পড়াশুনার সাথে কোনোভাবে সম্পৃক্ত নয় এমন মটর সাইকেল মেকানিক,রং মিস্ত্র,ট্রাক মিস্ত্রি ছাড়াও এমন আরো অযোগ্যদের স্থান দেয়া হয়েছে। তিনি বলেন আমরা ধারণা করছি অনিয়ম ও আর্থিক লেনদেনের মাধ্যমে এই কমিটি করা হয়েছে।

এ জন্য তারা অনতিবিলম্বে নবগঠিত আহবায়ক কমিটি বাতিল করে প্রকৃত ছাত্রনেতাদের দ্বারা কমিটি গঠন করার আহবান জানান।
সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ মাওঃ মোঃ নবীউল ইসলামের সভাপতিত্বে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি ও জাতীয়তাবাদী ছাত্রদলের ফুলবাড়ী উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক ভিপি আব্দুল মজিদ মন্ডল, উপজেলা বিএনপির সহ-সভাপতি সাবেক ভিপি আবু ফরহাদ বাচ্চু, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি তোফায়েল হোসেন চৌধুরী, সাবেক ছাত্রনেতা ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক মাহবুব আলম মিলন, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জাকিউর রহমান চঞ্চল, সেচ্ছাসেবক দলের আহব্বায়ক মখলেছার রহমান নবাব, সাবেক ছাত্রনেতা ও উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব দেলওয়ার হোসেন লিটন, উপজেলা ছাত্রদলের নবগঠিত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক রাকিবুল ইসলাম রাকিব ও কামরুল হাছান কামেল।
সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দলের বিভিন্ন স্তরের নেতাকর্মিগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ নিউজ