৭, জুলাই, ২০২২, বৃহস্পতিবার

ছাত্রলীগই তাদের দাঁতভাঙ্গা জবাব দিতে যথেষ্ট: লেখক ভট্টাচার্য

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেছেন, শিবির হলেই তাকে মারতে হবে। বাংলাদেশে কোন ধর্মীয় উগ্রবাদী গোষ্ঠী রাজনীতি করার ক্ষমতা রাখে না। কোন সাম্প্রদায়িক শক্তি বাংলাদেশের রাজনৈতিক পরিবেশকে নষ্ট করার ক্ষমতা রাখে না। বাংলাদেশ ছাত্রলীগই তাদের দাঁতভাঙ্গা জবাব দিতে যথেষ্ট।

বুধবার ২০০৫ সালের ১৭আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বাংলাদেশ ছাত্রলীগের আয়োজনে ‘কালো পতাকা প্রদর্শন ও মৌন মিছিল কর্মসূচি শেষে কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে এমন কথা বলেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক আসিফ নজরুলকে উদ্দেশ্য করে লেখক ভট্টাচার্য বলেন, কোন সাম্প্রদায়িক শক্তির জায়গা ঢাকা বিশ্ববিদ্যালয় হবে না। সাধারণ শিক্ষার্থীরা তাদের ক্যাম্পাস থেকে বিতাড়িত করবে। আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি মহোদয়কে বলতে চাই, অবিলম্বে আসিফ নজরুলের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নিন। আপনারা যদি সন্তোষজনক ব্যবস্থা না নেযন তাহলে আমরা কিন্তু দায়িত্ব তুলে নেব। আমরা জানি কিভাবে এদের শায়েস্তা করতে হয়। ইতোপূর্বে তার চাইতে বড় কুকুর লেজ গুটিয়ে পালিয়ে গেছে।

সর্বশেষ নিউজ