২৭, অক্টোবর, ২০২১, বুধবার

‘জুমা নামাজের সময় বায়তুল মোকাররম উড়িয়ে দেয়ার হুমকি’

‘আগামীকাল শুক্রবার জুমা নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দুর্নীতিবাজ এর সংখ্যা কমে যাবে’- নোয়াখালীর বসুরহাট পৗরসভার মেয়র আব্দুল কাদের মির্জার নিজের ফেসবুক আইডি এমন একটি পোস্ট নিয়ে সমালোচনার ঝড় উঠেছে।

আজ বৃহস্পতিবার দুপর সাড়ে ১২টার দিকে নিজের ব্যবহৃত ফেসবুক আইডিতে এমন স্ট্যাটাস দিয়ে আবারও আলোচনায় নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। তবে মির্জার দাবি তার ফেসবুক আইডিটি হ্যাক করে কুচক্রিমহল এমন স্ট্যাটাস দিয়েছে।

এই স্ট্যাটাসের বিষয়ে জানতে মেয়র আবদুল কাদের মির্জার ব্যবহৃত মোবাইলে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। তবে স্থানীয় গণমাধ্যমকর্মীদের মির্জা জানিয়েছেন, তার ফেসবুক আইডিটি হ্যাক করা হয়েছে এবং তা বর্তমানে তিনি খুঁজেও পাচ্ছেন না।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় আবদুল কাদের মির্জার ব্যবহৃত ফেসবুক আইডিতে এমন স্ট্যাটাস দেখে জেলায় আলোচনার ঝড় উঠেছে। স্ট্যাটাসটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। একাধিক ব্যক্তি নিজেদের আইডি থেকে তা শেয়ারও করেন। স্ক্রিনশর্ট দিয়ে বিভিন্ন গ্রুপেও পোস্ট করেন অনেকে।

কিন্তু এর কিছুক্ষণ পর পোস্টটি আর মির্জার আইডিতে দেখা যায়নি। এরপর থেকে আবদুল কাদের মির্জার নামে ফেসবুকে কোন আইডি সার্চ করে পাওয়া যাচ্ছে না।

সেই পোস্টে মির্জা লিখেন, ‘শুক্রবার জুমা নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দুর্নীতিবাজ এর সংখ্যা কমে যাবে
আবদুল কাদের মির্জা
মেয়র বসুরহাট পৌরসভা।’

সর্বশেষ নিউজ