১৭, সেপ্টেম্বর, ২০২১, শুক্রবার

ঝিনাইদেহে সীমান্ত পারাপারের সময় বিজিবির হাতে ১৯জন আটক

ঝিনাইদহ প্রতিনিধিঃ ভারতীয় সীমান্তবর্তী জেলা গুলোতে যখন করোনা ভাইরাসে নাজেহাল ঠিক সেই মুহুর্তে ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের যেন জোয়ার বইছে।ভারত থেকে বাংলাদেশে প্রবেশের অপরাধে নারী ও শিশুসহ ১৯ জনকে আটক করেছে বিজিবি।শনিবার ভোরে মহেশপুর উপজেলার খোসালপুর ও যাদবপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

খালিশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে মহেশপুর সীমান্ত দিয়ে কিছু বাংলাদেশী ভারত থেকে অবৈধভাবে সীমান্ত পার হয়ে বাংলাদেশে প্রবেশে করেছে।এমন সংবাদের ভিত্তিতে ভোরে খোসালপুর সীমান্তের সলেমানপুর গ্রাম থেকে ৪ পুরুষ, ৫ জন নারী ও ৭ শিশুকে আটক করে।অপরদিকে সকাল ১১ টার দিকে যাদবপুর সীমান্তের বেতবাড়িয়া গ্রামের মাঠ থেকে আরো ৩ জনকে আটক করা হয় ।

আটককৃতদের বাড়ি বাগেরহাটের মোড়লগঞ্জ, খুলনা সদর ও বাটিয়াঘাটা উপজেলার বিভিন্ন গ্রামে। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে মামলা দায়ের করে মহেশপুর থানায় তাদের সোপর্দ করা হয়েছে।মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান আটককৃতদের অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তা করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সর্বশেষ নিউজ