২৪, জুন, ২০২১, বৃহস্পতিবার

টাঙ্গাইলে শহীদ জগলুর ৩৪তম শাহাদৎ বার্ষিকী পালিত

টাঙ্গাইল প্রতিনিধি ঃটাঙ্গাইলে ছাত্রনেতা শহীদ মির্জা আবু রায়হান খান জগলুর ৩৪তম মৃত্যু বার্ষিকী যথাযথ মর্যাদায় পালন করেছে তার পরিবার ও টাঙ্গাইল জেলা ছাত্রদল, জেলা বিএনপির নেতা কর্মীরা।

এ উপলক্ষে সোমবার (৮ ফেব্রুয়ারি) সকালে শহীদের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তর্বক অর্পণ করে মরহুমের পরিবার, বিএনপি ও ছাত্রদলসহ সব অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। পরে তার আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, সহ-সভাপতি আতোয়ার রহমান জিন্নাহ, জিয়াউল হক শাহীন, মাহমুদুল হক সানু, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম, খন্দকার রাশেদুল আলম রাশেদ, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক, দপ্তর সম্পাদক মির্জা শাহীন, প্রচার সম্পাদক ও শ্রমিক নেতা একিউ মনিরুল হক, জেলা মহিলাদলের সভাপতি নিলুফার ইয়াসমিন, অ্যাডভোকেট মমতাজ করিম, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ সাফি ইথেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সহ-সভাপতি আবিদ হোসেন ঈমন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, আমিনুল ইসলাম সুমন প্রমুখ।

উল্লেখ্য, স্বৈরশাসক এরশাদের আমলে বাস ভাড়া বাড়ানোর প্রতিবাদে আন্দোলনরত জনতার ওপর পুলিশের নির্বিচারে গুলিবর্ষণে তিনি নিহত হন। শহীদ জগলু ছিলনে গনতান্ত্রীক আন্দোলোনরে প্রতীক এবং স্বৈরশাসক এরশাদ বিরোধী আন্দোলোনে নিহত বাংলাদশে জাতীয়তাবাদী দলের প্রথম শহীদ। সেই আন্দোলনে টাঙ্গাইলের সকল দলের নেতা কর্মী এবং সাধারণ মানুষ অংশগ্রহণ করে ছিলো।

সর্বশেষ নিউজ