১৮, এপ্রিল, ২০২১, রোববার

টাঙ্গাইলে ১৩ জুয়াড়ী আটক

টাঙ্গাইল প্রতিনিধি :টাঙ্গাইলে ১৩ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব। রোববার (১৮ এপ্রিল) ভোরে শহরের আকুরটাকুর পাড়া এসএস যুব সংঘ ক্লাবের ভিতর থেকে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয়। র‌্যাব-১২, ৩ নং কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এরশাদুর রহমান দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। এসময় তাদের কাছ থেকে তাস ও নগদ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- বেড়াডোমা এলাকার দুলাল মিয়া ও সোহেল মিয়া, মইশা নন্দলাল গ্রামের আমিনুল ইসলাম, পশ্চিম আকুর টাকুর পাড়া এলাকার ওসমান গনি, ফিরোজ মিয়া, রিফাত মিয়া, আব্দুর রহমান, রানা, ইমন, রিপন, চুহাংগ, আমিন মিয়া, শাকিল মিয়া শাওন মিয়া।

এরশাদুর রহমান জানান, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে শহরের আকুর টাকুর পাড়া এলাকার এসএস যুব সংঘের টিন শেড ঘরে অভিযান চালানো হয়। এ সময় জুয়া খেলা অবস্থায় দুলাল মিয়া, সোহেল মিয়া, আমিনুল ইসলাম, ওসমান গনি, ফিরোজ মিয়া, রিফাত মিয়া, আব্দুর রহমান, রানা, ইমন, রিপন, চুহাংগ, আমিন মিয়া, শাকিল মিয়া ও শাওন মিয়াকে আটক করা হয়। উদ্ধার করা হয় ১১ হাজার ৭৩০ টাকা ও জুয়া খেলার তাস। পরে তাদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সর্বশেষ নিউজ