৬, জুলাই, ২০২২, বুধবার

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শ্রীনগরে পুলিশের একাধিক চেকপোষ্ট

মোহন মোড়ল,শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে চলমান লকডাউনে বিভিন্ন যানবাহন নিয়ন্ত্রণে পুলিশের একাধিক চেকপোষ্ট বসানো হয়েছে। যানবাহন নিয়ন্ত্রন করতে পুলিশের চোকপোস্টে বসানো হয়েছে। রোববার দিনব্যাপী মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার সড়কে বিভিন্ন স্থানে এসব চেকপোষ্ট লক্ষ্য করা গেছে।

দেখা গেছে, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞার নেতৃত্বে শ্রীনগর থানা পুলিশ মহাসড়কের সার্ভিস লেনের হরপাড়া, ভূইচিত্রসহ বেশকিছু স্থানে চেকপোষ্ট বসিয়ে পুলিশ গাড়ি নিয়ন্ত্রণ করে।

এ সময় লক্ষ্য করা যায়, চেকপোষ্টের সামনে এসে চালকরা উপযুক্ত কারণ না দেখাতে পারায় পুলিশ এসব যানবাহন ফিরিয়ে দিচ্ছে। তারপরেও ফিরিয়ে দেওয়া গাড়ি থেকে নেমে অনেকে যাত্রী পায়ে হেঁটে গন্তব্যে ছুটছে। জানা গেছে, পূর্ব ঘোষনা অনুসারে মুন্সীগঞ্জ জেলায় সার্বিক চলাচল নিষিদ্ধ করার কারণে এক্সপ্রেসওয়তে যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রয়েছে। মানুষ সিএনজি, ব্যাটারি চালিত অটোরিক্সা, মোটরসাইকেল, লেগুনায় করে ছুটছেন। পুলিশী বাঁধা আসলেই নেমে গিয়ে চেকপোষ্ট অতিক্রম করে নতুন কোন বাহন খুঁজে উঠে পড়ছে যাত্রীরা। দেখে মনে হয় ঈদের ছুটিতে তারা বাড়িতে ফিরছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, মানুষ এখনো তেমন সচেতন নয়। অনেককেই দেখা যায় বিনা কারণে বা সামান্য কারণে ঘুরে বেড়াচ্ছে। শ্রীনগর থানা পুলিশ লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে ভোর থেকে রাত পর্যন্ত নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

সর্বশেষ নিউজ