৭, ডিসেম্বর, ২০২১, মঙ্গলবার

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে একই পরিবারের ৩ সদস্যসহ ৬ যাত্রী আহত

মোহন মোড়ল,শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার দোগাছী আর্মি ক্যাম্প ও ইউ টার্নের মাঝামাঝি অংশে মাওয়াগামী তিশা হাইটেক সার্ভিসের গোধূলী পরিবহনের একটি যাত্রী বাহী এসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে একই পরিবারের ৩ সদস্যসহ মোট ৬ যাত্রী আহত হয়েছে।

শনিবার বিকাল পৌনে ৫ টার দিকে মহাসড়কে এই ঘটনা ঘটে। ঢাকার মহিবুল্লাহ (৪১) তার দুই কন্যা মাফরুহা (১৪) ও মোছাঃ মাসুরা (১১) এছাড়াও শরীয়তপুরের মেঘলা (২১), কুমিল্লার আব্দুল লতিফ (৪০), গোপালগঞ্জের কামরুজ্জামান (২৫) ও মাদারীপুরের ফিরোজ (২৯) আহতদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, মাওয়াগামী যাত্রীবাহী বাসটি হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, গোধূলী পরিবহনের ঢাকা মেট্রো ব-১৫ ৪৭৩৮ নম্বরেরর যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিলে ৬ যাত্রী আহত হয়। তাদেরকে শ্রীনগর হাসপাতালে নেওয়া হয়েছে।

এব্যাপারে হাঁসাড়া হাইওয়ে থানার ওসি সোহরাব হোসেন জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরছেন। রেকার দিয়ে বাসটি সরানোর জন্য কাজ করছি।

সর্বশেষ নিউজ