৪, আগস্ট, ২০২১, বুধবার

তামিমের পর সাকিবের বিদায়, চাপে বাংলাদেশ

হারারেতে জিম্বাবুয়ের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে বেশ চাপে পড়ে গেছে বাংলাদেশ। তামিম ইকবালের পর সাকিব আল হাসানও বিদায় নিয়েছেন। ৯ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ৩২ রান। লিটন দাস ক্রিজে আছেন ৬ রান নিয়ে। তার সাথে আছেন মিঠুন, ৬ রান নিয়ে।

শুরুতেই বিদায় নেন তামিম ইকবাল। তিনি ৭ বল খেলে ০ রানে আউট হন। এরপর লিটন দাসকে নিয়ে সাকিব ইনিংস পুনর্গঠনে মনোযোগী হয়েছিলেন। কিন্তু তিনি ১৯ রানে বিদায় নেন। তিনি ২৫ বল খেলেছিলেন।

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে টস হেরে আগে ব্যাট করতে নামেন তামিম ইকবালরা। চোটের কারণে মোস্তাফিজুর রহমান ও পারিবারিক কারণে দেশে ফিরে আসায় এই ম্যাচে নেই মুশফিকুর রহিম।

আজকের ম্যাচে বাংলাদেশ দলে অধিনায়ক তামিম ইকবাল ছাড়াও খেলছেন লিটন দাশ, সাকিব আল হাসান, মোহাম্মদ মিথুন, মোসাদ্দেক হোসেন, মাহমুদুল্লাহ, আফিফ হোসেন, মেহদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

অপরদিকে জিম্বাবুয়ে দলে অধিনায়ক ব্র্যান্ডন টেইলর ছাড়াও রয়েছেন ওয়েসলি মাধেভেরে, টিমচেন মারুমা, তাদিওয়ানাশে মারুমানি, ডিয়ন মেয়ার্স, রেজিস চাকাবভা, রায়ান বার্ল, লুক জঙ্গবি, টেন্ডাই চাতারা, ব্লেইসিং মুজারাবানি ও রিচার্ড এনগারাভা।

সর্বশেষ নিউজ