১৭, সেপ্টেম্বর, ২০২১, শুক্রবার

তালায় এসডিএফ এর আর্থিক সহায়তা প্রদান

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি: করোনা (কোভিড-১৯) ভাইরাসের কারণে কর্মহীন মানুষ ও যশ-ইয়াস,আম্ফান,বুলবুলে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছে সোস্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ)।

আর্থিক সহায়তা কার্যক্রম বৃহ:বার (৩রা জুন) থেকে শুরু করে সোমবার (৭ ই জুন) পর্যন্ত তালা উপজেলা সদরে আগোলঝাড়া গ্রাম সমিতির সার্বিক তত্বাবধায়নে হতদরিদ্র ও কোভিড-১৯ কর্মহীন ১০২ জন মানুষের মাঝে নগদ অর্থ প্রদান করেছেন।

সহয়তা প্রদান অনুষ্টানে আগোলঝাড়া গ্রাম সমিতির সভাপতি আসমা খাতুনের সভাপত্বিতে ও কোষাধক্ষ মিসেস সোনালী রহমানের পরিচালনায় ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহযোগীতা প্রদানের সময় উপস্থিত ছিলেন এস ডি এফ এর ক্লাষ্টার ইনচার্জ আজগর হোসেন, ভাডা এন্টি অপরেটর মো: মোস্তফাজ্জামান, সিএফ ফুরকান শেখ, গ্রাম সমিতির ডিসিও লিডার নিলুফা ইয়াসমিন, সাংবাদিক বি এম বাবলুর রহমান,সাংবাদিক পার্থ মন্ডল, গ্রাম সমিতির সদস্য নজরুল ইসলাম, আ: কুদ্দুস মোড়ল, তারেক বিশ^াস প্রমূখ।

ক্ষতিগ্রস্ত ১০২ টি পরিবারকে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে এস ডি এফ এর আর্থিক প্রতিষ্ঠান বিভাগ অর্থ মন্ত্রনালয়। ৫ নং তালা ক্লাস্টার তালা- সাতক্ষীরার ” বিশেষ আর্থিক সহয়তা তহবিল” হতে অনুদান প্রদান করেন। সহায়তা প্রদানকারী প্রতিটি পরিবারের কাছে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে (আট হাজার) টাকা করে প্রদান করা হয়েছে।

সর্বশেষ নিউজ