৭, জুলাই, ২০২২, বৃহস্পতিবার

তালায় দুটি গাঁজা গাছসহ আটক ১

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি: দুটি গাঁজা গাছসহ মো. বাবু পাড় (৪০)কে আটক র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন। সে চরগ্রামের মৃত.শরাফ উদ্দিনের ছেলে।
এ ঘটনায় তালা থানায় মামলা হয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ এর ৩৬(১) সারণির ১৮(ক) ধারায় মামলা করা হয়েছে। মামলা নং-১৪।

র‌্যাব-৬ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তালা উপজেলার মাগুরা ইউনিয়নের চরগ্রামে রোববার রাত সোয়া ৮টার দিকে স্কোয়াড্রন লীডার মোঃ ইশতিয়াক হোসাইন এর নেতৃত্বে অভিযান চালানো হয়।অভিযান পরিচালনা কালে বাবু পাড়ের বেগুন ক্ষেতের পূর্ব পাশে কলা বাগানের মধ্য দুটি গাঁজা গাছ উদ্ধার করা হয়।

স্কোয়াট লীডার মোঃ ইশতিয়াক হোসাইন জানান,আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি চরগ্রামের বাবু পাড় তাহার নিজ জমিতে গাঁজা গাছের চাষ করছেন। সংবাদ মোতাবেক তাহার জমিতে তল্লাশী পরিচালনা করা হয়। তল্লাশী করার সময় দুটি গাঁজা গাছ পাওয়া গিয়েছে।

তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল জানান, গাঁজা গাছ সহ বাবু পাড়কে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের সদস্যরা। তালা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ নিউজ