৭, ডিসেম্বর, ২০২১, মঙ্গলবার

ত্রিশাল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

মোমিন তালুকদার, ত্রিশাল (ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশাল থানা পুলিশ এর বিশেষ অভিযানে ডাকাতি মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আব্দুস সালাম ওরফে সালু’কে কোতোয়ালী থানা এলাকা হতে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (২৯ মে ) বিকাল অনুমান ০৩. ৩০ ঘটিকার সময় ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন’র সার্বিক দিক নির্দেশনায় চৌকুস এসআই আনিসুর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় আব্দুস সালাম ওরফে সালু’কে গ্রেফতারের পর বিজ্ঞ আদালতে সোপর্দ করে।

ত্রিশাল থানার বালিপাড়া ইউনিয়নের ধলা’র আঃ কুদ্দুস এর পুত্র আঃ সালাম ওরফে সালু।

ওসি মোহাম্মদ মাইন উদ্দিন ত্রিশাল থানায় যোগদানের পর থেকে নিজ যোগ্যতা আর দক্ষতার বলে থানায় টাউট- বাটপার ও দালালদের দৌরাত্ম বন্ধ হয়েছে। পুলিশী সেবা গ্রহীতাদের এখন আর দূর্ভোগ পোহাতে হয় না। সেবামুলক কাজের মাধ্যমে উপজেলায় পুলিশি দায়ীত্ব সফলতার সাথে পালন করে যাচ্ছেন ওসি মাইন উদ্দিন।
ধনী-গরীব সবার জন্য ওসির দরজা সব সময় উন্মুক্ত করেছেন তিনি। উর্ধতন কর্মকর্তাদের দিক নির্দেশনায় সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ব্যবসা, ডাকাতি, চুরি, ছিনতাইসহ সকল অপরাধের বিরুদ্ধে সোচ্চার ভুমিকা পালন করছে ওসি মাইন উদ্দিন । তার সুদক্ষ পরিচালনায় থানায় দায়িত্বরত সকল অফিসার পুলিশ সদস্য জনসাধারনের জান- মালের নিরাপত্তা ও আইনের সঠিক প্রয়োগে নিজেদেরকে সর্বদা নিয়োজিত রেখেছেন।

ত্রিশাল থানায় এসআই হিসেবে কর্মরত আছেন আনিসুর রহমান। প্রশাসনের মানুষ হয়েও সব শ্রেণির মানুষকে আপন করে নেয়ার গুণ রয়েছে তাঁর মধ্যে। একজন সফল পুলিশ অফিসার হিসেবে এই থানার মানুষের মনে জায়গা করে নিয়েছেন এবং যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন যচ্ছেন তিঁনি।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন’র সার্বিক দিক নির্দেশনায় এসআই আনিসুর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় আব্দুস সালাম ওরফে সালু’কে গ্রেফতারের পর বিজ্ঞ আদালতে সোপর্দ করে।

সর্বশেষ নিউজ