৭, জুলাই, ২০২২, বৃহস্পতিবার

দিনাজপুরের খানসামা উপজেলায় বেড়েছে চোরের উৎপাত

আজিজার রহমান, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের খানসামায় বেড়ে গিয়েছে গরু চোরের উৎপাত। আজ দুপুর সাড়ে দুইটায় নীলফামারী সদর উপজেলা বাসিন্দা অমল রায়কে একটি গরু চুরি করে রাণীরবন্দর হাটে নিয়ে যাওয়ার পথে খানসামা উপজেলার সীমান্তর্বতী এলাকায় গোয়ালডিহি চান্দেরদহ এলাকায় ধরা পরেন।

উল্লেখ্য যে, খানসামা উপজেলায় গত জুলাই মাসে এক সপ্তাহে ৫টি মসজিদে চুরির ঘটনা সংঘটিত হয়েছে। চোরেরা এসব মসজিদ থেকে বিভিন্ন মালামালসহ দানবাক্স ও ক্যাশ ভেঙ্গে নগদ অর্থ চুরি করে নিয়ে গেছে।

জানা গেছে, গত ২৩ জুলাই শুক্রবার দিবাগত রাতে উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের আদর্শ গ্রাম জামে মসজিদের প্রধান দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মাইকের মেশিন, সৌর বিদ্যুতের ব্যাটারি ও ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ অর্থ চুরি করে নিয়ে যায়। সেই রাতেই পাকেরহাট পানধোয়ার ঘাট জামে মসজিদের ব্যাটারিও চুরি হয়।

গত ২২ জুলাই বৃহস্পতিবার দিবাগত রাতে ঐতিহাসিক আওকরা মসজিদের ৪টি বৈদ্যুতিক ফ্যান এবং পাকেরহাট হাসপাতাল জামে মসজিদের দান বাক্স ভেঙ্গে টাকা চুরি করে নিয়ে যায় চোর।

এছাড়াও গোয়ালডিহি ইউনিয়নের পশ্চিম হাসিমপুর গ্রামের বড় মসজিদ পাড়ার নদীরপাড় নূরানী জামে মসজিদদের বিভিন্ন যন্ত্রাংশ চুরি হয়।

সর্বশেষ নিউজ