১৭, সেপ্টেম্বর, ২০২১, শুক্রবার

দিনাজপুরের ফুলবাড়ীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত প্রায় ২০ জন

আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর): দিনাজপুরের ফুলবাড়ী ও বিরামপুর মহাসড়কের জয়নগর (বাগধারা মোড়ে) একটি মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই প্রায় ২০ জন আহত হয়েছেন এবং এখন পর্যন্ত কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি।

ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার সোহেল রানা জানান, আজ বিকালে দিনাজপুর থেকে ছেড়ে আসা বি. আর. টি. সি যাত্রীবাহি বাসটি জয়নগর (বাগধারা মোড়ে) এলাকায় আসলে হঠাৎই ডান পার্শ্বের একটি চাকা বাস্ট (বিকল) হয়ে গেলে চলন্ত বাসটির গতি দ্রুত কয়ে যায় । পিছনে থাকা টাঙ্গাইল-জ ০৪-০০৫৭ নম্বরের মেইল বাসটি বিকল হয়ে যাওয়া বি.আর.টি.সি বাসটি সজোরে ধাক্কা দিলে এ দূর্ঘটনাটি ঘটে কারণ অল্প সময়ে গাড়িটি সাইড নেয়া সম্ভব হয়নি।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বিরামপুর ফায়ার সাভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা, ফুলবাড়ী থানা পুলিশসহ স্থানীয় মানুষের সাহায্য নিয়ে প্রায় ২০ জন গুরুতর আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি।

সর্বশেষ নিউজ