৪, আগস্ট, ২০২১, বুধবার

দিনাজপুরের বীরগঞ্জ থানায় দায়েরকৃত মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

দিনাজপুর প্রতিনিধি ঃ

দিনাজপুরের বীরগঞ্জ থানায় দায়েরকৃত মিথ্যা ডাতাতি মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী ও মিথ্যা মামলার আসামী নুর আলমের বড় ভাই মোঃ আব্দুর রাজ্জাক।

২৪ ফেব্রুয়ারি বুধবার সকাল ১১ টায় দিনাজপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোঃ আব্দুর রাজ্জাক বলেন তার ভাই সহ ৫ জনকে তাস খেলার অভিযোগে গ্রেফতার করে বীরগঞ্জ থানার এসএই মোঃ মমিনুল ইসলাম পরবর্তীতে তাদের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার মর্মে মামলা দায়ের করেন ।

গত ২২ ফেব্রুয়ারী দিনাজপুর বীরগঞ্জ উপজেলার ২নং পলাশবাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চাপাপাড়া গ্রামের মোঃ আসলাম এর গোডাউনের উত্তরে রাজ্জাক এর আম বাগানের ভিতরে বসে তাস খেলার অভিযোগে ৫ জনকে গ্রেফতার করা হয় বলে তাৎক্ষনিক ঘটনার সময় উপস্থিত ২ জনের স্বাক্ষর নিয়ে সাক্ষী বানানো হয়।

কিন্তু পড়ে তারা জানতে পারে বীরগঞ্জ থানা পুলিশ তাদেরকে ডাকাতি প্রস্তুতিকালে গ্রেফতার করা হয় মর্মে মামলা দায়ের করেছেন। যার মামলা নং- ২৪, তারিখঃ ২২/০২/২০২১, জিআর ৪৬/২১ (বীরগঞ্জ) ধারা ৩৯৯/৪০০/৪০২ দঃবিঃ।

দিনাজপুর বীরগঞ্জ থানায় ডাকাতি প্রস্তুতিকালে দায়েরকৃত মিথ্যা মামলা জানতে পেরে তারা নিজেরাই জেলা নোটারী পাবিলক সাহেবের সমীপে এফিডেভিট করেছেন। প্রথম সাক্ষী মোঃ সুয়েল রানা যার এফিডেভিট নং- ৫৭০৫৭৩৮,দ্বিতীয় সাক্ষী মোঃ সেরাজুল ইসলাম (৩৫), যার এফিডেভিট নং- ৫৭০৫৭৪০ এবং তারা আরো জানিয়েছেন আসামীর নিকট উদ্ধারকৃত দেশীয় অস্ত্র দেখানো হয়েছে, একটি লোহার তৈরী চাপাতি, নগদ ৫ হাজার ২০০ টাকা, হাসুয়া, চাকু, লাইলন রশি ও ৪ জোড়া পুরাতন স্যান্ডেল যার কোনটাই সত্য নহে।

তিনি সাংবাদিকদের লিখনির মাধ্যমে সত্য ঘটনা তুলে ধরার অনুরোধ জানান এবং আসল অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

সর্বশেষ নিউজ